পেকুয়ায় দূর্বৃত্তের ছুরিকাঘাতে স্কুল ছাত্রসহ আহত ২

fec-image

কক্সবাজারের পেকুয়ায় দূর্বৃত্তের ছুরিকাঘাতে স্কুল ছাত্রসহ ২ জন আহত হয়েছে। বৃহস্পতিবার (২রা সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার সদর ইউনিয়নের গোঁয়াখালী মিঠাবেপারী পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহতরা হলেন, একই এলাকার মৃত মোহাম্মদ হোছাইনের ছেলে হেফাজ উদ্দিন (২৬) ও তাঁর ভাই নাঈম উদ্দিন (১৩)। আহত হেফাজ উদ্দিন পেশায় সিএনজি চালক ও নাঈম উদ্দিন পেকুয়া মডেল সরকারি জিএমসি ইনস্টিটিউশনের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শীরা নাম প্রকাশ না করার শর্তে জানান, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার সদর ইউনিয়নের গোঁয়াখালী মিঠাবেপারী পাড়া এলাকায় সিএনজি চালানো শেষ করে বাড়ি ফিরছিলেন হেফাজ উদ্দিন। পথিমধ্যে একই এলাকার মহিউদ্দিনের ছেলে রুহুল আমিন ও এলাহী বক্স প্রকাশ বাদশার ছেলে সাইদ আনোয়ার ছুরি ও হাতুড়ি নিয়ে নাঈম উদ্দিনকে এলোপাতাড়ি হামলা করে। খবর পেয়ে হেফাজ উদ্দিন ঘটনাস্থলে উপস্থিত হয়ে হামলার কারণ জানতে চাইলে ক্ষীপ্ত হয়ে কোন কিছু বুঝে ওঠার আগেই হেফাজ উদ্দিনের হাতে ছুরিকাঘাত করে। খবর পেয়ে পরিবারের লোকজন ও স্থানীয়রা এগিয়ে আসলে দূর্বৃত্তরা পালিয়ে যায়। পরে আহতদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

নাম প্রকাশ না করার শর্তে এক স্থানীয় ব্যক্তি বলেন, রুহুল আমিন ও সাইদ আনোয়ার  দু’জনই সন্ত্রাসী প্রকৃতির লোক। রুহুল আমিন টাকার বিনিময়ে ভাড়াটিয়া সন্ত্রাসীর ভূমিকা পালন করে। বিভিন্ন অপকর্মের সাথেও জড়িত সে। এলাকার যুবসমাজ নষ্টের পেছনে এরাই দায়ী।

এ প্রসঙ্গে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকার বলেন, স্কুল ছাত্রকে মারধর খুবই জগন্য অপরাধ। তবে এবিষয়ে এখনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পাওয়া গেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − six =

আরও পড়ুন