পেকুয়ায় দ্বিতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টায় মামলা : আসামি পলাতক

fec-image

কক্সবাজারের পেকুয়ায় দ্বিতীয় শ্রেণীর এক শিশু ছাত্রীকে ধর্ষণ চেষ্টার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। শনিবার (২১ সেপ্টেম্বর) দিবাগত রাতে ওই আক্রান্ত শিশুর পিতা বাদী হয়ে থানায় মামলাটি দায়ের করেন। এতে ঘটনায় জড়িত নুরুল ইসলামকে আসামি করা হয়েছে। আসামি নুরুল ইসলাম উপজেলার সদর ইউনিয়নের পুর্ব বাইম্যাখালী এলাকার মৃত মকবুল আহমদের ছেলে। ঘটনার পর থেকে অভিযুক্ত মামলার আসামি এলাকা ছেড়ে পলাতক রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, গত শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেলে পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের পুর্ব বাইম্যাখালী গ্রামের মৃত মকবুল আহমদের ছেলে নুরুল ইসলাম দ্বিতীয় শ্রেণীতে পড়ুয়া এক শিশু ছাত্রীকে ধর্ষণেরে চেষ্টা করে। ঘটনার দিন ওই ছাত্রী বিকেলের দিকে তার বাড়ির পাশোক্ত ধানক্ষেতে ছাগলের জন্য ঘাস কাটতে যায়। এ সময় নুরুল ইসলাম তাকে ফুসলিয়ে ধানক্ষেতের পাশে একটি বসতভিটার বাউন্ডারিতে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। ওই সময় ধানক্ষেতের পাশোক্ত খালি মাঠে কিছু ছেলে ফুটবল খেলছিলো। হঠাৎ করে মেয়েটির চিৎকার শুনে তারা স্থানীয়দের খবর দেয়। পরে তার পরিবারের লোকজন ও স্থানীয়রা এসে মেয়েটিকে উদ্ধার করে পেকুয়া সরকারি হাসপাতালে নিয়ে যায়। আক্রান্ত শিশুটি পেকুয়া সদরের একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী।

পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল আজম বলেন, শিশু ধর্ষণ চেষ্টার ঘটনায় আক্রান্তের পিতা বাদী হয়ে মামলাটি দায়ের করেন। ঘঠনার পর থেকে অভিযুক্ত আসামী গা ঢাকা দিয়েছে। পুলিশ তাকে গ্রেপ্তারের জন্য কাজ করছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ধর্ষণ, ধর্ষণ চেষ্টা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন