parbattanews

পেকুয়ায় নিখোঁজের দু’মাস পেরিয়ে গেলেও খোঁজ মেলেনি স্কুল ছাত্রী রুমির

কক্সবাজারের পেকুয়ায় নিখোঁজের দু’মাস পেরিয়ে গেলেও খোঁজ মেলেনি রুমি আক্তার (১৩) নামের এক স্কুল ছাত্রীর। নিখোঁজ রুমি আক্তার চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার পুইছড়ি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বাসিন্দা নুরুল আমিনের মেয়ে এবং রাজাখালী ফৈয়জুন্নেছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর ছাত্রী।

জানা যায়, চলতি বছরের ২৫ আগস্ট বিকেল ২টার দিকে রুমি আক্তার তার খালা হালিমা বেগমের মিয়ার পাড়ার বাড়ি থেকে মায়ের বাড়ি বাঁশখালীর পূর্ব পুইছড়ির দিকে যাচ্ছিলেন। কিন্তু এরপর থেকে মেয়েটি নিখোঁজ রয়েছে। খালার বাড়ি থেকে বের হলেও ওই ছাত্রী পিতার বাড়িতে পৌঁছেনি। প্রায় আড়াই মাস হয়ে গেলেও তার খোঁজ মেলেনি। ফলে পরিবারে চলছে চরম উৎকণ্ঠা। এ নিয়ে স্কুল ছাত্রী রুমি আক্তারের পিতা নরুল আমিন বাদী হয়ে পেকুয়া থানায় একটি সাধারণ ডায়রি করেছেন।

নিখোঁজ স্কুল ছাত্রী রুমি আক্তারের পিতা নুরুল আমিন বলেন, রুমি আক্তারের মা তছলিমা বেগমের সাথে আমার বিবাহ বিচ্ছেদ হয়েছে। রুমি আক্তারের মা আমার তালাকপ্রাপ্ত স্ত্রী। আমার মেয়ে আড়াই মাস ধরে নিখোঁজ রয়েছে। মেয়েটি খালার বাসায় থাকতো। সেখানে পড়ালেখা করতো। এখন কোন অবস্থায় আছে আমি জানিনা। আমি আমার মেয়েকে উদ্ধারের জন্য প্রশাসনসহ সকল স্তরের মানুষের নিকট আকুল আবেদন করছি। যারা আমার মেয়েকে আমার হাতে তুলে দিতে পারবেন আমি ওই মানুষের প্রতি কৃতজ্ঞ থাকবো এবং তাকে পুরস্কৃত করবো।

এ বিষয়ে পেকুয়া থানার ওসি তদন্ত তাজউদ্দীন আহমদ জিডি পাওয়ার সত্যতা নিশ্চিত করেন।

Exit mobile version