পেকুয়ায় বসতঘরে দুর্ধর্ষ চুরি

fec-image

পেকুয়ায় এক বসতঘরে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। রবিবার (৩১ জুলাই) রাত আনুমানিক ৮টার দিকে পেকুয়া সদর ইউনিয়নের আবদুল হামিদ সিকদার পাড়া এলাকার আজিজুল হকের বসতবাড়িতে এ চুরির ঘটনা ঘটে।

জানা যায়, ওই বসতঘরের মালিক আজিজুল হকের স্ত্রী ইছমত আরা বেগম চিকিৎসার উদ্দেশ্যে চট্টগ্রাম শহরে গিয়েছিল। একটি কাজে আজিজুল হক আন্নর আলী মাতবর পাড়া এলাকায় তার মেয়ের বাসায় আসে। এতে বাড়িতে কেউ না থাকা অবস্থায় চোর ওই বসতঘরে হানা দেয়।

এসময় চোরে ঘরের জানালার রড কেটে ভিতরে প্রবেশ করে ঘরে রক্ষিত স্থানীয় মসজিদের চলমান খরচের টাকা, পারিবারিক খরচের টাকাসহ নগদ ২ লাখ টাকা ও ১০ ভরি স্বর্ণালংকার যার মূল্য ৮ লাখ টাকা এবং জমির মূল্যবান কাগজপত্র নিয়ে যায়।

বসতবাড়ির মালিক আজিজুল হকের ছেলে রিয়াদ জানান, আমার মা চিকিৎসা করতে চট্টগ্রাম শহরে গিয়েছিল। আমার আব্বু আমার ছোট বোনের বাসায় যায়। এ সময় চোরের দল আমার বসতবাড়িতে হানা দেয়।

আকমাম বাপ্পী জানান, চোরের দল ৩ থেকে ৪ টি আলমারি ও ড্রয়ারের তালা ভেঙ্গে ফেলে। আমরা চুরি হয়েছে শুনে আমরা চট্টগ্রাম শহর থেকে চলে এসেছি।

স্থানীয় কাইছারুল হক জানান, এলাকায় ইতিমধ্যে বেশ কয়েকটি বাড়ি চুরি হয়েছে। ১টি শক্তিশালী চোর সিন্ডিকেট রয়েছে। প্রশাসনের কঠোর নজরদারি দরকার।

এদিকে ঘটনার খবর পেয়ে পেকুয়া থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ বিষয়ে জানতে চাইলে পেকুয়া থানার ওসি ফরহাদ আলী জানান, লিখিত অভিযোগ পেয়েছি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পেকুয়া, বসতঘরে দুর্ধর্ষ চুরি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven + fourteen =

আরও পড়ুন