পেকুয়ায় বালি মহালের টেন্ডারকে কেন্দ্র করে হামলায় আহত ১

fec-image

কক্সবাজারের পেকুয়ায় বালি মহালের টেন্ডার জমা দেওয়াকে কেন্দ্র করে দিনদুপুরে জসিম উদ্দিন (৪১) নামে এক যুবকের উপর অতির্কিত হামলা করা হয়েছে। আহত জসিমউদদীন টইটং ইউনিয়নের বটতলী মালগাড়া এলাকার মৃত কবির আহমেদের পুত্র। ৯ এপ্রিল সকাল ১০টায় উপজেলার টইটং বাজার মোস্তাক সওদাগরের দোকানের সামনে এ ঘটনা ঘটে।

আহত জসিম উদ্দিন জানান ঘটনার দিন সকালে আমি পারিবারিক কাজে টইটং বাজারে আসি। এসময় টইটং ২নং ওয়ার্ডের সেলিমুল আহসানের পুত্র এহেছানুল হক আবিদ, এই এলাকার আব্দু রশিদ প্রকাশ বাইশার পুত্র নুরুল কবির ও নুরুল আমিন তারা তিনজন আমাকে দেখামাত্র অকাথ্যভাষায় গালিগাল করে আমার উপর হামলা করে আমাকে আহত করে। আমার পকেটে থাকা ৩০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন এ সময় হামলাকারীরা জসিমকে হাতুড়ি, লোহার রড দিয়ে গুরুত্বর আহত করে। পরে স্থানীয় লোকজন এসে আহত জসিমকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

তারা আরো জানায়, টইটং ইউনিয়নের বটতলী বালু মহালে টেন্ডার হয় গত ৮ এপ্রিল কক্সবাজারে। এ বালু মহালটি বহুবছর ধরে মুনির চৌধুরী ইজারা নিয়ে পরিচালিত করে। সর্বশেষ চলতি বছরে দরপত্র আহ্বান করলে এহেসানুল হক আবিদ গং আবেদন করে ইজারা পেতে এবং ওই মহালের ইজারা নেওয়ার জন্য জসিমও আবেদন করে তার নিজস্ব লাইসেন্স ও মুনির চৌধুরীর লাইসেন্স নিয়ে তাতে ক্ষিপ্ত হয়ে পরদিন এ হামলা চালায়। এদিকে জসিম তার উপর হামলায় জড়িতদের বিরুদ্ধে মামলা করবে বলে জানান।

এ ব্যাপারে পেকুয়া থানার ওসি (তদন্ত) কানন সরকার জানিয়েছেন তবে ঘটনার খবর পেয়েছি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × two =

আরও পড়ুন