পেকুয়ায় বিধি-নিষেধ অমান্য করায় ১১ মামলায় অর্থদণ্ড ৪৮০০

fec-image

কঠোর লকডাউনের সপ্তম দিনে কক্সবাজারের পেকুয়ার বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালতে অভিযান পরিচালনা কালে সরকারি বিধি-নিষেধ না মানায় ১১টি মামলায় ৪ হাজার ৮ শত টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার (৭ জুলাই) সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলার বিভিন্ন দোকানপাট ও হাটবাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার মোতাছেম বিল্যাহ ও উপজেলা সহকারী কমিশনার ভূমি মীকি মারমা

এ সময় লকডাউন কার্যকর ও স্বাস্থ্যবিধি প্রতিপালনে উপজেলা প্রশাসন পেকুয়া কর্তৃক পুলিশ ও সেনাবাহিনীর সমন্বয়ে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। সংক্রমণ প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন -২০১৮) এর আওতায় ১১টি মামলা দায়ের করে ৪ হাজার ৮শত টাকা জরিমানা আদায় করা হয়। এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোতাছেম বিল্যাহ’র আদালত ৫টি মামলায় ১ হাজার টাকা, উপজেলা সহকারী কমিশনার ভূমি মীকি মারমার আদালত ৬টি মামলায় ৩ হাজার ৮ শত টাকা জরিমানা করে।

অভিযানকালে উপজেলা নির্বাহী অফিসার মোতাছেম বিল্যাহ বলেন লকডাউনের নির্দেশনা মেনে চলতে, বিনা প্রয়োজনে বের না হতে, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করা, সামাজিক দুরত্ব বজায় রাখার ওপর জনসাধারণকে উদ্বুদ্ধ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − 13 =

আরও পড়ুন