পেকুয়ায় মৎস্য ও মুরগী খামারে বিদ্যুৎ তারে জড়িয়ে দুই কিশোর নিহত

fec-image

কক্সবাজারের পেকুয়ায় মৎস্য ও মুরগী খামারে বিদ্যুৎ তারে জড়িয়ে কামরুল ইসলাম তোহা (১৮), শহিদুল ইসলাম (১৮) নামের দুই কিশোর নিহত হওয়ার ঘটনা ঘটছে।

নিহত কামরুল ইসলাম তোহা রাজাখালী উত্তর সুন্দরী পাড়া এলাকার মোহাম্মদ ইউনুসের পুত্র এবং অপরজন শহিদুল ইসলাম মধ্যম রাজাখালী রব্বত আলী পাড়া এলাকার নাজেম উদ্দিনের পুত্র। ১৩ জুন রাত ৮টায় উপজেলার সদর ইউনিয়নের গোয়াখালী বটতলীয়া পাড়া এলাকার জামাল উদ্দিনের পুত্র মোহাম্মদ সাজ্জাদের মালিকানাধীন মৎস্য ও মুরগী খামারে এ ঘটনা ঘটে। নিহতরা ওই মৎস্য খামারের কর্মচারী বলে জানা গেছে। ওই ঘেরে নিহতরাসহ আরও চার জন কর্মচারী রয়েছে।

স্থানীয়রা জানান, মৎস্য ও মুরগী খামারটি মূল মালিক ফতেহ আলী মাতবর বাড়ির নওশা মিয়ার পুত্র রাহাদুল ইসলাম চৌধুরীর কাছ থেকে কয়েক বছর আগে ভাড়া নিয়ে চালাচ্ছেন সাজ্জাদ।

তারা আরও জানান, তোহা মৎস্য ঘেরে কাজ করতে গিয়ে ঘেরের ভিতরে বিদ্যুৎ এর গ্রাউন্ডিং (আরথিন) তারে জড়িয়ে ছটফট করতে দেখে তাকে বাঁচাতে অপর কর্মচারী শহিদুল ইসলাম এগিয়ে গিয়ে টানতে শুরু করে এসময় ঘটনাস্থলে দুই জনেরই মৃত্যু হয়। ঘটনার খবর পেয়ে পেকুয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

পেকুয়া থানার এসআই মিনত জানান, পরিবারের কোন অভিযোগ না থাকলে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের জন্য পরিবারের মাঝে দিয়ে দেওয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন