পেকুয়া উপজেলা ছাত্রদলের ২১সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন

fec-image

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কক্সবাজার জেলার আওতাধীন পেকুয়া উপজেলা ছাত্রদলকে আরও গতিশীল করার লক্ষ্যে ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে। ১ সেপ্টেম্বর (বুধবার) সন্ধ্যায় কক্সবাজার জেলা ছাত্রদলের সভাপতি শাহাদাত হোসেন রিপন ও সাধারণ সম্পাদক ফাহিমুর রহমান যৌথ স্বাক্ষরে এই কমিটির অনুমোদন দেন।

এই অনুমোদিত কমিটিতে এম. ফরহাদ হোছাইনকে আহ্বায়ক, মারুফুল ইসলামকে সদস্য সচিব করে ২১সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেয়া হয়। কমিটি নিম্নরুপ- এম. ফরহাদ হোছাইন আহ্বায়ক, এরশাদুল আলম যুগ্ম আহ্বায়ক, তৌহিদুল ইসলাম যুগ্ম আহ্বায়ক, আব্দুল আলী যুগ্ম আহ্বায়ক, মো. রাজু যুগ্ম আহ্বায়ক, আসাদুল ইসলাম যুগ্ম আহ্বায়ক, আকতার আলী আকবর যুগ্ম আহ্বায়ক, সাজেদুল করিম চৌধুরী জিদান যুগ্ম আহ্বায়ক, সাঈদী রহমান যুগ্ম আহ্বায়ক, মো. মারুফুল ইসলাম সদস্য সচিব, সদস্যরা হলেন যথাক্রমে – আরফাত হোসেন, মো. সোহেল, মোরশেদুল আলম খোকন, মো. আনসার উল্লাহ, তামিম হোসেন, ওয়াসিম আকরাম, মো. আলম, নাঈমুর রহমান হৃদয়, মো. মিজানুর রহমান, আমজাদ হোসেন ও সাদ্দাম হোসেন। ঘোষিত আহ্বায়ক কমিটিকে আগামী ৬০ দিনের মধ্যে উপজেলার অধিনস্থ সকল ইউনিটের কমিটি করে জেলা কমিটি বরাবর জমা দেয়ার নির্দেশ দেন।

এদিকে দীর্ঘদিন পর ছাত্রদলের আহ্বায়ক কমিটি ঘোষণা হওয়ায় জেলা ছাত্রদলের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান, তৃণমূলের ছাত্রদলের কর্মীরা। তারা বলেন, সদ্য ঘোষিত কমিটি একটি সময় উপযোগী কমিটি এটি আগামীতে ছাত্র রাজনীতির সুষ্ঠু ধারা বিকাশে সহায়তা করবে এবং আগামীতে পেকুয়া উপজেলা ছাত্রদল আরও সু সংগঠিত হবে।

কক্সবাজার জেলা ছাত্রদলের সভাপতি শাহাদাত হোসেন রিপন ও সাধারণ সম্পাদক ফাহিমুর রহমান যৌথ স্বাক্ষরে প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 4 =

আরও পড়ুন