parbattanews

প্রতিবন্ধীদের ভালবাসা বিলিয়ে দিলেন রাঙামাটি জাসাস

করোনায় ভয়াবহ পরিস্থিতির মধ্যে বাস করা সমাজের অসহায় প্রতিবন্ধীদের মাঝে ভালবাসা বিলিয়ে দিলেন, জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) রাঙামাটি শাখা। মঙ্গলবার (২৮এপ্রিল) দুপুরে শহরের বিভিন্ন এলাকায় সংগঠনটির নেতা-কর্মীরা ভালবাসার প্রকাশ হিসেবে প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী বিতরণ করেছেন।

সংগঠনটির জেলার সভাপতি আবুল হোসেন বালি এবং সাধারণ সম্পাদক মো. কামাল উদ্দীনের নেতৃত্বে মহতি এ কার্যক্রমে অংশ নেন- সহ-সভাপতি নাসের খান, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আমিন নবী, জেলা যুবদলের নাছির উদ্দীন, সাজ্জাদ হোসেন রহিম, তাতী দলের জাহাঙ্গীর শুভ, রাঙামাটি শহর জাসাসের সভাপতি সহিদুল ইসলাম ভুট্টু, সাধারণ সম্পাদক সোহেল রানা এবং সাংগঠনিক সম্পাদক, মো. সুমনসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

জেলা জাসাসের সাধারণ সম্পাদক মো. কামাল উদ্দীন বলেন, করোনায় সারা পৃথিবীর মতো বাংলাদেশ কঠিন সময়ের মধ্যে দিয়ে দিন পার করছে। রাজনীতি যখন করি ঘরে বসে থাকতে পারি না।

তাই কাঁধে দায়িত্ব নিয়ে আমাদের নেতা তারেক জিয়ার পক্ষ থেকে সমাজের প্রতিবন্ধীদের জন্য কিছু করার চেষ্টা করেছি মাত্র। করোনার এই জটিল সময় পর্যন্ত সমাজের খেটে খাওয়া, হত-দরিদ্রদের জন্য কিছু করার জন্য আমাদের চেষ্টা অব‌্যাহত রাখা হবে বলেও যোগ করেন তিনি।

Exit mobile version