প্রতিশ্রুতি রাখলেন ইউএনও নিকারুজ্জামান চৌধুরী

fec-image

উখিয়া উপজেলা বৃহত্তর রাজাপালং ইউনিয়ন ২নং ওয়ার্ডের হিজলিয়া এলাকায় খালের ভাঙনের কবলে পড়ে বসতবাড়ি ঝুঁকি’সহ মানুষের যাতায়াতের একমাত্র রাস্তাটি খালের পানিতে বিলীন হওয়ায়, প্রায় একমাস ধরে শতাধিক পরিবার ঘরবন্দী হয়ে পড়েছেন। অত্র এলাকার গরীব-দুঃখী মেহনতী মানুষ গুলো একটি তহবিল গঠন করে যখন পুরো উপজেলা ঘুরে বেড়াচ্ছিলেন তখনই ভুক্তভোগীদের ডাকে সাড়া দিয়ে, গঠিত তহবিলে রাজাপালং ইউনিয়ন চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী’সহ অনেকেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

এইদিকে ভুক্তভোগী এলাকাবাসীর দুর্ভোগের বিষয়টি বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রচার করা হলে উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরীসহ উপজেলা নির্বাহী কর্মকর্তা নিকারুজ্জামান চৌধুরী সরেজমিন ভাঙনের দৃশ্যটি পরিদর্শন করেন।  অত্র এলাকাবাসীকে দ্রুত একটি স্থায়ী সমাধান দিবেন বলে প্রতিশ্রুতি দেন ও আপাতত মানুষ চলাচল করতে পারেন, সেইরকম একটা ব্যবস্থাও করে দিবেন বলে আশ্বাস দেন। যেহেতু হাটার কোন বিকল্প রাস্তা নাই।

বিষয়টি ইউএনও দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য গত ২৯ জুলাই উর্ধ্বতন কর্তৃপক্ষ নিকট পত্র প্রেরণ করেছেন।

স্থানীয় গণমাধ্যমকর্মী ইমরান খান বলেন, পত্র প্রেরণের খবরটি আমি এলাকাবাসি জানানোর পর ইউএনও মো. নিকারুজ্জামান চৌধুরী স্যারের প্রতি কৃতজ্ঞতার পাশাপাশি ধন্যবাদ জ্ঞাপন করেছেন এলাকাবাসি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইউএনও
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen + 11 =

আরও পড়ুন