প্রধানমন্ত্রীকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে থানচিতে বিক্ষোভ মিছিল

fec-image

বান্দরবানে থানচি উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে উপর্যুপরি, আপত্তিকর, অশালীন কুরুচিপূর্ণ বক্তব্য ও প্রাণ নাশের হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে।

শনিবার (৪ জুন) বিকাল ৪টা থানচি উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সমাবেত হয়ে ৭১এর কালো হাত ভেঙ্গে দাও স্লোগানে এক বিক্ষোভ মিছিল শুরু করে। মিছিলটি থানচি বাজার থেকে শুরু হয়ে বাস স্টেশন ঘুরে পুনরায় বাজার  প্রাঙ্গণে এসে শেষ হয়। পরে এক পথ সভা আয়োজন করেন নেতাকর্মীরা।

আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান থোয়াইহ্লামং মারমা সভাপতিত্বে অনুষ্ঠিত পথ সভায়, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অংপ্রু ম্রো সঞ্চালনায় সিনিয়র সহ-সভাপতি উবামং কারবারি,সহ সভাপতি মালিরাং ত্রিপুরা, মোহসীন মিয়া, সাংগঠনিক সম্পাদক সিমন ত্রিপুরা প্রমুখ বক্তব্য রাখেন।

সমাবেশে বক্তারা বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে দেশ যখন উন্নয়নের এগিয়ে যাচ্ছে, খাদ্য স্বয়ংসম্পন্ন,আত্ননির্ভরশীল, শিক্ষা, স্বাস্থ্য সেবাসহ উন্নয়নের মহাসড়কে দাঁড়িয়ে। তখনই কুচক্রী মহল অবিরত দেশ নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণ নাশের হুমকি দিয়ে যাচ্ছে। পাকিস্তানিদের দোসর হিসেবে বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত হয়ে কাজ করছে। অতীতে রাজ পথে মোকাবেলা করেছি এবং আগামীতেও মোকাবেলা করার সর্বদায় প্রস্তুত রযেছি বলে বক্তারা উল্লেখ করেন।

বক্তারা প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে উপর্যুপরি অশালীন আপত্তিকর বক্তব্য ও প্রাণ নাশের হুমকি দাতা ও বক্তব্যকারী সকলকে আইনে আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপজেলা মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ স্বতস্ফুর্ত অংশ নেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × four =

আরও পড়ুন