প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে কাপ্তাইয়ে আ’লীগের বিক্ষোভ ও সমাবেশ

fec-image

মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনাকে হত্যার প্রতিবাদে কাপ্তাইয়ে বিক্ষোভ সমাবেশ করা হয়েছে।

সোমবার (২২ মে) বিকাল ৪টায় কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগি সংগঠনের আয়োজনে উপজেলা বড়ইছড়ি সদরে বিক্ষোভ সমাবেশ করা হয়। রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ কর্তৃ্ক প্রকাশ্য মাননীয় প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি প্রদান করায় এ সমাবেশ করা হয়।

কাপ্তাই উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক ইব্রাহীম খলীলের সঞ্চালনায় এতে সভাপতি করেন, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি প্রকৌশলী আবদুল লতিফ, স্বপন বড়ুয়া ও কাজী মাকসুদুর রহমাম বাবুল, যুগ্ম সম্পাদক আবুল ওহাব ও সুজন তনচংগ্যা ধনা, সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন মিলন, উপজেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক মো হানিফ বাবুল, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মনোয়ারা জাহান, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক তানভীর আহমেদ ছিদ্দিকী, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক সুব্রত বিকাশ তনচংগ্যা( জটিল), উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সেলিম চৌধুরী ও সাধারণ সম্পাদক একরামুল হক, উপজেলা যুব মহিলা লীগের আহবায়ক মিসিংপ্র মারমা, মৎস্যজীবি লীগের সভাপতি মোস্তাক আহম্মেদ, সাধারণ সম্পাদক সুভাষ দাশ, উপজেলা ছাত্রলীগের সভাপতি রফিকুল ইসলাম সুমন, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ফরহাদসহ কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীকে উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, কাপ্তাই, প্রতিবাদ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন