প্রধানমন্ত্রীর অনুদান পেল দারুল আরকাম ইবতেদায়ী মাদ্রাসার ৩১ জন শিক্ষক

fec-image

বিশ্বব্যাপী চলমান প্রাণঘাতী করোনাভাইরাস পরিস্থিতিতে ইসলামিক ফাউন্ডেশন পরিচালিত কক্সবাজার জেলার ১৫টি দারুল আরকাম ইবতেদায়ী মাদ্রাসার ৩১ জন শিক্ষককে আপদকালীন সহায়তা হিসেবে ২৫ হাাজর টাকা করে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে অনুদান প্রদান করা হয়েছে।

এ উপলক্ষ্যে মঙ্গলবার (২৫ মে) ইসলামিক ফাউন্ডেশন কক্সবাজারের উপ-পরিচালক ফাহমিদা বেগমের সভাপতিত্বে শহীদ এটিএম জাফর আলম সম্মেলন কক্ষে চেক হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ।

তিনি নিজ হাতে জেলার ১৫টি দারুল আরকাম মাদ্রাসার ৩১ জন শিক্ষকের জনপ্রতি ২৫ হাজার টাকা করে মোট ৭ লক্ষ পঁচাত্তর হাজার টাকার অনুদানের চেক হস্তান্তর করেন।

এ সময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার জনবান্ধব ও মানবিক সরকার। দেশের সকল প্রকার ক্রান্তিকালে এ সরকার জনগণের পাশে থাকে। সে ধারাবাহিকতায় আজকের এ অনুদান প্রদান করা হয়েছে।

সাগরে ঘুর্ণিঝড় ‘ইয়াস’ বিষয়ে জনগণকে সতর্ক করার জন্য তিনি উপস্থিত শিক্ষক-ইমামদের প্রতি বিশেষভাবে আহ্বান জানান জেলা প্রশাসক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বীর মুক্তিযোদ্ধা কামাল হোসেন চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আমিন আল পারভেজ ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two − one =

আরও পড়ুন