প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তাবায়নে রুপনা চাকমার বাড়িতে ইউএনও

fec-image

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাফ নারী চ্যাম্পিয়নশিপ ফুটবল দলের গোলরক্ষক রুপনা চাকমার জরাজীর্ণ ঘরটি ভেঙে একটি নতুন ঘর নির্মাণের নির্দেশনা দিয়েছেন।

বুধবার (২১ সেপ্টেম্বর) বিকেলে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী নানিয়ারচর উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নের ভূইয়াঁদম ৫নং ওয়ার্ড এলাকায় রুপনা চাকমার ঘরের জায়গা পরিদর্শন করেন, নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার মো. ফজলুর রহমান।

রুপনার চাকমার মা প্রধানমন্ত্রী তাদের ঘর নির্মাণের উদ্যোগ নিয়েছেন জেনে অত্যন্ত খুশি হয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন। পরে তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মঙ্গল ও দীর্ঘায়ু কামনা করেন।

পরিদর্শনকালে নানিয়ারচর উপজেলা প্রকৌশলী মো. আব্দুল মজিদ, ঘিলাছড়ি ইউনিয়ন প্যানেল চেয়ারম্যান বাসন্তি চাকমা, ৭০নং হাজাছড়ি মৌজা হেডম্যান জোনাকি চাকমা, স্থানীয় ইউপি সদস্য সুবিলাশ চাকমাসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় নির্বাহী অফিসার বলেন, সাফ ইউমেন্স চ্যাম্পিয়নশিপ ২০২২ এ বাংলাদেশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। সমগ্র জাতি আজ গর্বিত ও আনন্দিত। আমাদের আনন্দের সেই জায়গাটুকু করে দিয়েছে বাংলাদেশের সোনার মেয়েরা। প্রত্যকেই খুব চমৎকার খেলেছে তাই আমরা খুশি হতে পেরেছি। তার মধ্যে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে নানিয়ারচরের মেয়ে রুপনা চাকমা।

গতকাল সুযোগ্য জেলা প্রশাসক স্যার রুপনার বাড়ি পরিদর্শন করেন এবং তার পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেন। আজ আমরা তার পরিবারের খোঁজ খবর নিয়েছি। মাননীয় প্রধানমন্ত্রী আমাদের নির্দেশনা দিয়েছেন তার বাড়িটি নির্মাণের জন্য। সেই লক্ষ্যে আমাদের উপজেলা ইঞ্জিনিয়ার, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও হেডম্যানসহ আমরা রুপনা চাকমার বাড়িটি পরিদর্শন করেছি। যত দ্রুত সম্ভব আমরা বাড়িটি নির্মাণে যথাযথ ব্যবস্থা গ্রহণ করব।

গতকাল সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে রুপনা চাকমার বড় ভাই টেলিভিশনে বোনের ফুটবল খেলা দেখতে না পাওয়ায় আক্ষেপ প্রকাশ করলে বিষয়টি নির্বাহী অফিসারের নজরে আসে। পরিদর্শনকালে নির্বাহী অফিসার তার ভাইকে ডিশ এন্টেনাসহ একটি টেলিভিশন দেওয়ার কথা জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 + 15 =

আরও পড়ুন