প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পেল গোমতির ৮৪৭ পরিবার

fec-image

করোনার প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়েছে পাহাড়ের মানুষ। অন্যদিকে মানুষের দোড়গোড়ায় পবিত্র ঈদ উল আযহা। করোনায় মানুষের ঈদ আনন্দ যখন ম্লান হয়ে পড়েছে তখন নিম্ন আয়ের কর্মহীন মানুষের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা ও ঈদ উপহার পৌঁছে দিলেন গোমতি ইউনিয়ন পরিষদেন চেয়ারম্যান মো. ফারুক হোসেন লিটন।

শনিবার (১৭ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে মাটিরাঙ্গা উপজেলার গোমতি ইউনিয়ন পরিষদ মাঠে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে এসব খাদ্য সহায়তা ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন গোমতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ফারুক হোসেন লিটন।

এসময় গুমতি ইউনিয়ন পরিষদের সদস্য মো. ওসমান গনি, মো. জয়নাল আবেদীন ও মো. শাহজাহান ছাড়াও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

গোমতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ফারুক হোসেন লিটন আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে কেউ না খেয়ে থাকবে না মন্তব্য করে বলেন, মহামারি করোনা ভাইরাস সংক্রমন রোধে কঠোর লকডাউন ঘোষণার পর গৃহবন্ধি হয়ে পড়া কর্মহীন অসহায়দের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। সকলকে বাধ্যতামূলক স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরিধান করা সহ বিনা কারণে ঘুরাফেরা না করারও আহ্বান জানান তিনি।

প্রধানমন্ত্রীর উপহার হিসেবে গোমতি ইউনিয়নের নয়টি ওয়ার্ডেন কর্মহীন অসহায় নিম্ন-আয়ের হত-দরিদ্র ৮৪৭ পরিবারের মাঝে মানবিক সহায়তা ও ঈদ উপহার হিসেবে চাল, ডাল, আলু, পেয়াজ, ভোজ্য তৈল, সাবান ও লবন বিতরণ করা হয় বলে জানিয়েছেন গোমতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ফারুক হোসেন লিটন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 + fourteen =

আরও পড়ুন