প্রধানমন্ত্রীর সাথে ঈদগাঁহ থানা প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাৎ

fec-image

কক্সবাজারে নব অনুমোদিত ঈদগাঁহ থানার একটি প্রতিনিধি দল প্রধানমন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন।

সোমবার (২৭ জানুয়ারি) রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি ও রামু-কক্সবাজারের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমলের নেতৃত্বে কক্সবাজারে নব অনুমোদিত ঈদগাঁহ থানার জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, ব্যবসায়ী ও যুবনেতাদের একটি প্রতিনিধিদল সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন।

সচিবালয়ে প্রধানমন্ত্রী অফিসে এ সাক্ষাতকার অনুষ্ঠানে প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন ঈদগাঁহ সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সৈয়দ আলম, ইসলামাবাদ ইউনিয়ন চেয়ারম্যান নুর সিদ্দিক, পোকখালী ইউনিয়ন চেয়ারম্যান রফিক আহমদ, জালালাবাদ ইউনিয়ন চেয়ারম্যান ইমরুল হাসান রাশেদ।

রাজনীতিবিদদের মধ্যে কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু তালেব, জেলা সাবেক যুবলীগ নেতা হুমায়ুন কবির চৌধুরী হিমু, আওয়ামী লীগ নেতা শরিফ কোম্পানি ও কক্সবাজার সদর উপজেলা যুবলীগের সহ সভাপতি মিজানুুল হক প্রমুখ।

সংক্ষিপ্ত মতবিনিময়কালে ঈদগাঁহকে উপজেলায় রূপান্তর ও ঈদগাঁহর স্বার্থসংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে ফলপ্রসূ আলোচনা হয়েছে বলে প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাতে অংশ নেওয়া জালালাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইমরুল রাশেদ জানিয়েছেন।

প্রতিনিধি দল আগামী ২ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য জাতীয় প্রশাসনিক বিকেন্দ্রীকরণ কমিটির (নিকার) সভায় ঈদগাঁহকে উপজেলায় রূপান্তরের বিষয়ে চুড়ান্ত সিদ্ধান্ত নেয়ার জন্য প্রধানমন্ত্রীকে অনুরোধ জানান বলে নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কক্সবাজার, প্রধানমন্ত্রী, শিক্ষা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন