প্রধানমন্ত্রী প্রত্যেক সেক্টরের খবর রাখেন: কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

fec-image

প্রধানমন্ত্রী কোন বৈষম্য না করে করোনা পরিস্থিতিতে অসহায় ও কষ্টে থাকা মানুষের পাশে মানবতার ছায়া নিয়ে পাশে দাড়িঁছেন। তিনি প্রত্যেক সেক্টরের মানুষের খবর রেখেছেন।

শনিবার (৮ আগস্ট) পার্বত্য চট্টগ্রাম টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি করোনাকালীন পরিস্থিতিতে খাগড়াছড়ির সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ উপলক্ষে খাগড়াছড়ি প্রেসক্লাবে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব মন্তব্য করেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা‘র নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বৈশ্বিক মহামারী করোনার প্রভাবে যখন সবকিছু থমকে গেছে, তখন মানবতার দূত হয়ে সকলের পাশে দাড়িঁয়েছেন। বিশ্বের কোথাও সাংবাদিকদের কল্যাণে রাষ্ট্রীয় সহযোগিতার জন্য আর্থিক প্রণোদনা নেই, সেখানে বাংলাদেশের মতো একটি দেশ তা করেছে।

খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি জীতেন বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, যুগ্ম মহাসচিব মহসিন কাজী, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি নুনুল আজম ও সিনিয়র সাংবাদিক তরুন ভট্টাচার্য অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন।

সাংবাদিকদের অধিকার আদায়ে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে সাংবাদিক নেতা রিয়াজ হায়দার চৌধুরী বলেন, নিজেদের পেশাগত মর্যাদা অক্ষুন্ন রেখে স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে ঠিকিয়ে রাখতে হবে।

বাংলাদেশ সাংবাদিক কল্যাণের ট্রাস্ট থেকে খাগড়াছড়ির ৩৫ জন সাংবাদিকদের মাঝে ১০ হাজার টাকা করে চেক বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস, কুজেন্দ্র লাল ত্রিপুরা, সাংবাদিক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 4 =

আরও পড়ুন