প্রমিলা ফুটবলে চ্যাম্পিয়ন রাঙামাটি ফুটবল একাডেমি

fec-image

রাঙামাটিতে ক্রীড়া পরিদপ্তর প্রণীত বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২২-২০২৩ প্রমিলা ফুটবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২২ জানুয়ারি) সকালে রাঙামাটি শেখ রাসেল মিনি স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

খেলায় বন্ধুকভাঙ্গা ইউনিয়ন ফুটবল দলকে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে রাঙামাটি জেলা ফুটবল একাডেমি।

দিনের শুরুতে রাঙামাটি ফুটবল একাডেমি ৪-০ গোলের ব্যবধানে রাঙামাটি স্পোর্টস একাডেমিকে পরাজিত করে এবং বন্ধুকভাঙ্গা ইউনিয়ন ফুটবল দল কুতুকছুড় মহাপূরণ ফুটবল দলকে টাইব্রেকারে ৩-০ গোলের ব্যবধানে পরাজিত করে ফাইনাল খেলায় উত্তীর্ণ হয়। এরপর বিজয়ী দল রাঙামাটি ফুটবল একাডেমি এবং বন্ধুকভাঙ্গা ইউনিয়ন ফুটবল দল ফাইনাল খেলায় মুখোমুখি হয়। খেলায় মোট চারটি দল অংশ নিয়েছিলো। নক আউট পদ্ধতিতে এ খেলা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে চ্যাম্পিয়ন এবং রার্নাস আপ দলকে পুরস্কার রাঙামাটি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা বিনতে আমিন।

জেলা ক্রীড়া কর্মকর্তা আফাজ উদ্দিনের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি ছিলেন সাবেক খেলায়াড় ওয়াশিংটন চাকমা, রাঙামাটি সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. হান্নান। এসময় সংশ্লিষ্ট অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ফুটবল, রাঙামাটি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন