প্রার্থীদের প্রচারণায় মুখর রাঙামাটি

fec-image

 আগামী ১৪ফেব্রুয়ারি আসন্ন পৌরসভার নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীদের প্রচারণায় মুখর হয়ে উঠেছে পাহাড়ি জেলা রাঙামাটি। মেয়র পদেসহ অন্যান্য প্রার্থীরা প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। এ যেন দম ফেলার ফুসরত নেই। ভোটারদের দোয়ারে দোয়ারে গিয়ে ভোট প্রার্থনা করছেন এবং ক্ষমতায় আসীন হতে পারলে প্রতিশ্রুতি অনুযায়ী কাজ করার আশ্বাস প্রদান করছেন।

জেলা নির্বাচন অফিস থেকে মার্কা পাওয়ার পর থেকে প্রার্থীরা তাদের নির্বাচনী এলাকায় পোস্টার সাঁটাচ্ছেন এবং মাইকিং করে নিজের মার্কার প্রচারণা চালাচ্ছেন। ২৭ জানুয়ারি দুপুর থেকে পুরো শহর এখন প্রার্থীদের পোস্টারে ঢেকে গেছে।

ক্ষমতাসীন দল আওয়ামী লীগ এবং বিএনপির মেয়র প্রার্থীরা অন্যান্য দলের চেয়ে প্রচরণায় নেমেছেনে জোরালোভাবে। দল দু’টি ছাড়া অন্য কোন মেয়র প্রার্থীদের প্রচারণার মাঠে দেখা যাচ্ছে না। তবে তারা কখন প্রচারণায় নামবে তা অনেকের অজানা। তবে মহিলা সংরক্ষিত কাউন্সিলর এবং সাধারণ সদস্যরা দাপিয়ে বেড়াচ্ছে নিজেদের নির্বাচনী এলাকায়। ভোট চেয়ে মানুষের দোয়ারে যাচ্ছেন।

আ’লীগের মেয়র প্রার্থী আকবর হোসেন চৌধুরী বলেন, আমি মেয়র থাকাকালীন চেষ্টা করেছি এলাকার উন্নয়ন করার। নিজের সবকিছু ঢেলে দিয়ে কাজ করেছি। এখন দল আমার উপর আস্থা রাখায় আবারও মেয়র পদে নির্বাচন করার নমিনেশন দিয়েছে। এখন জনগণ যদি আমাকে ভোট দিয়ে মেয়র পদে নির্বাচিত করে; তাহলে আমি আবারও জনগণের সেবায় মাঠে নামবো। আমার রেখে যাওয়া কাজগুলো সমাপ্ত করবো এবং পরিকল্পিত কাজগুলো বাস্তবায়নে কাজ শুরু করবো।

তিনি আরও বলেন, জনগণের কাছে আমার একটাই আশা; আমাকে আরেকবার সুযোগ দিক মেয়র পদে। তাহলে আমি জনগণের উন্নয়নে, এলাকার উন্নয়নে নতুন রূপে, নতুন আঙ্গিকে কাজ শুরু করবো।

বিএনপির মেয়র প্রার্থী অ্যাডভোকেট মামুনুর রশীদ বলেন, আমি রাজনীতি করি মানুষের কল্যাণের জন্য। রাজনীতি করার পাশাপাশি আমি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক এবং ক্রীড়া জগতের সাথে জড়িত। সাধারণ মানুষের খুব কাছাকাছি যাওয়া হয়েছে আমার। তাই দলও আমার উপর আস্থা রেখে আমাকে মেয়র পদে নমিনেশন দিয়েছে। যদি সুষ্ঠু ভোট হয় তাহলে আমি মেয়র হবো।

তিনি আরও বলেন, আমি মেয়র হলে রাঙামাটি পৌরসভাকে দুর্গন্ধমুক্ত, পর্যটন বান্ধব এবং শহর জুড়ে প্রযুক্তি সেবা বিস্তৃত করবো।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen + 5 =

আরও পড়ুন