parbattanews

প্রেমে ব্যর্থ হয়ে যুবকের পেট্রল ঢেলে আত্মহত্যার চেষ্টা

প্রেমে ব্যর্থ হয়ে রাঙ্গামাটি জেলার কাপ্তাইয়ের চন্দ্রঘোনা ইউনিয়ন কর্ণফুলী সরকারি কলেজের সামনে মো. মোজাম্মেল হক রিপন (২৩) নামে এক যুবক নিজের শরীরে পেট্রল ঢেলে আত্মহত্যার চেষ্টা করে।

সে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার বাতিগা গ্রামের মো. আবুল কাশেম এর পুত্র। তার এক ভাই চন্দ্রঘোনা ইউনুছিয়া সুন্নিয়া মাদ্রাসায় চাকরি করার সুবাধে সে মাঝে মধ্যে চন্দ্রঘোনা থানাঘাট এলাকায় এসে তার ভাইয়ের বাসায় থাকতো।

স্হানীয় সূত্রে জানা যায়, এক মেয়ের সাথে তার গত ৫ বছর ধরে সম্পর্ক হয় এবং বর্তমানে মেয়েটা তার সাথে সম্পর্ক রাখতে না চাওয়ায় সে এই ঘটনা ঘটায়।

কাপ্তাই থানার ওসি মো. নাসির উদ্দীন জানান, শনিবার (২০ মার্চ) সকাল ১১.৩০টায় কর্নফুলী সরকারি কলেজ এলাকায় এই যুবক নিজের গাঁয়ে পেট্রল দিয়ে আত্মহত্যার চেষ্টা করে।

ঘটনার পর স্হানীয়রা তাকে অগ্নিদগ্ধ অবস্থায় কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। কাপ্তাই স্বাস্থ্য বিভাগের কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. তাউমিদুর রহমান জানান, তার শরীরের ৪০ থেকে ৫০ শতাংশ পুড়ে যাওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক অবস্থায় বেলা ১.৩০টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সর্বশেষ খবর অনুযায়ী তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

Exit mobile version