parbattanews

ফরমার স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব গুলশাখালীর উদ্যোগে কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা

লংগদু প্রতিনিধি:

রাঙামাটির লংগদুতে ফরমার স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব গুলশাখালীর উদ্যোগে কৃতি ছাত্র-ছাত্রী সংবর্ধনা ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।

সোমবার(৪ সেপ্টেম্বর) উপজেলার গুলশাখালী সীমান্ত প্রহরী নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এই সংবর্ধানার আয়োজন করা হয়। সংবর্ধনায় ফরমার স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব গুলশাখালীর সভাপতি মো. সিরাজুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী ও রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার।

বক্তব্যে তিনি বলেন, লক্ষ্যে পৌঁছাতে হলে বেশি করে মেধার চর্চা করতে হবে। আমরা যদি মেধাবীদের মূল্যায়ন করি তাহলে এলাকায় শিক্ষার্থীদের মধ্যে উৎসাহ বাড়বে। শেষে প্রধান অতিথি দীপংকর তালুকদার ফরমার স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব গুলশাখালীর উদ্যোগে এবং সৈয়দ ইবনে রহমত এর সম্পাদনায় প্রকাশিত ম্যাগাজিন ‘দিশারী’র মোড়ক উন্মোচন করেন।

ফরমার স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের স্থায়ী কমিটির সদস্য মো. এরশাদ আলীর পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি জেলা পরিষদের সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরা, জেলা পরিষদ সদস্য মো. জানে আলম, বীর মুক্তিযোদ্ধা বাবু চিত্ত রঞ্জন দাশ, সাবেক রাঙ্গামাটি পৌরসভার প্যানেল মেয়র জামাল উদ্দিন, লংগদু থানা অফিসার ইনচার্জ মোমিনুল ইসলাম, গুলশাখালী ইউপি চেয়ারম্যান আবু নাছির, সাবেক চেয়ারম্যান আব্দুর রহীম, আওয়ামীলীগের বিশিষ্ট নেতা হাজ্বী ফয়েজুল আজিম।

প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণ কৃতি ছাত্র-ছাত্রীদের হাতে উপহার তুলে দেন। সব শেষে সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।

Exit mobile version