ফেনীতে দু’দফায় ধর্ষণের শিকার উপজাতীয় তরুণী

fec-image

ফেনীতে খাগড়াছড়ির এক উপজাতীয় তরুণী (১৮) দুই দফা ধর্ষণের শিকার হয়েছেন। রবিবার (১৮ অক্টোবর) রাতে শহরের দেওয়ানগঞ্জ এলাকায় এই ঘটনা ঘটেছে। পুলিশ অভিযুক্ত দুই যুবককে গ্রেপ্তার করেছে ।

নির্যাতিত তরুণী জানান, খাগড়াছড়ির বাড়ি থেকে রাগ করে ফেনী বিসিক এলাকায় অবস্থিত তার এক বান্ধবীর বাড়ি খুঁজছিল ওই তরুণী। রোববার রাত আড়াইটার দিকে ফেনীর মহিপাল নেমে বিসিক এলাকায় যাওয়ার জন্য একটি রিকশা ভাড়া করেন তিনি। এ সময় রিকশাচালক মো. রিয়াজ (২৬) তাকে বিসিক এলাকায় নেওয়ার কথা বলে দেয়ানগঞ্জে অবস্থিত নিজের ঘরে নিয়ে আসেন।

তিনি আরও জানান, সেখানে ওই তরুণীকে ধর্ষণ করেন রিকশাচালক মো. রিয়াজ। এসময় ওই তরুণী কান্নাকাটি শুরু করলে গভীর রাতে রিয়াজ তাকে নিয়ে আবার বের হয়ে বিসিক এলাকার দিকে রওনা দেন। এসময় ফেনী সদরের আমতলী রাস্তার মাথার কাছে সেলুন কর্মচারি ছোটন (২২)তাকে রিকশা থেকে নামিয়ে পাশের আরেকটি ঘরে নিয়ে ধর্ষণ করেন।

পুলিশ জানিয়েছে, রিকশাচালক রিয়াজ লক্ষীপুর জেলার কমলনগর উপজেলার ছাদেকের ছেলে। ছোটন সীতাকুণ্ডের ধর্মপুর গ্রামের সমীর চন্দ্র শীলের ছেলে। সোমবার (১৯ অক্টোবর) ওই তরুনী ফেনী মডেল থানায় গিয়ে অভিযোগ করলে পুলিশ রাত ৮টার দিকে মোক্তার বাড়ির কাছে দেয়ানগঞ্জের একটি মেস থেকে রিয়াজকে ও পরে আমতলী এলাকার একটি কলোনী থেকে ছোটনকে গ্রেপ্তার করেছে।

নির্যাতিত তরুণী নিজে বাদি হয়ে ফেনী থানায় মামলা করেছেন বলে জানান ফেনী মডেল থানার ওসি আলমগীর হোসেন। ওসি জানান, তার মেডিকেল পরীক্ষা রাতে সম্পন্ন হয়েছে। তাকে নিরাপদ হেফাজতে রাখা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন