parbattanews

ফেসবুকের প্রধান কার্যালয়ে বোমা হামলার হুমকি

আন্তর্জাতিক ডেস্ক:

জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের প্রধান কার্যালয়ে বোমা হামলার হুমকির পর কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীদের সরিয়ে নেয়া হয়েছে। প্রতিষ্ঠানটির মুখপাত্র বার্তা সংস্থা রয়টার্সকে জানান, মঙ্গলবার ক্যালিফোর্নিয়ার মেনলো পার্কে ফেসবুকের প্রধান কার্যালয়ে বোমা হামলার হুমকি পাওয়ার পর কর্মচারীদের নিরাপত্তায় স্বার্থে বাইরে বের করে নেয়া হয়।

ফেসবুকের একজন মুখপাত্র জানিয়েছেন, ক্যালিফোর্নিয়ার মেনলো পার্কে সামাজিক যোগাযোগের জনপ্রিয়  মাধ্যম ফেসবুকের প্রধান কার্যালয়ে এ বোমা হুমকির খবর ছড়িয়ে পড়ে। ওই মুখপাত্র বলেছেন, সব কর্মী নিরাপদে আছেন। এ ঘটনায় তদন্ত শুরু করেছে ফেসবুক।

পুলিশের উদ্ধৃতি দিয়ে রয়টার্সের প্রতিবেদনে বলা হয়েছে, মঙ্গলবার স্থানীয় সময় বিকেল ৪টা ৩০ মিনিটের দিকে গুঞ্জন ছড়িয়ে পড়ে যে ক্যালিফোর্নিয়ার মেনলো পার্কে অবস্থিত ফেসবুকের সদরদপ্তরে বোমা হামলার সম্ভাবনা রয়েছে। পরে এ বিষয়ে স্থানীয়দের সতর্ক করে পুলিশ।

মেনলো পার্ক পুলিশ বিভাগ জানিয়েছে, বোমা হামলার হুমকির পাওয়ার পর একটি ভবন থেকে কর্মীদের নিরাপদে সরিয়ে নেয়া হয়েছে। তবে ফেসবুক ক্যাম্পাসের বিশাল বিশাল ভবনের মধ্যে কোন ভবনটি থেকে কর্মীদের সরিয়ে নেয়া হয়েছে তা নিশ্চিত করতে পারেনি পুলিশ।

সম্প্রতি সিলিকন ভ্যালির আরেকটি কোম্পানি ইউটিউব নিরাপত্তা ঝুঁকিতে পড়েছিল। গত এপ্রিল মাসে কোম্পানির সদরদপ্তরে একজন নারী গুলি ছুড়লে তিনজন আহত হয়। পরে ওই নারী আত্মহত্যা করেন।

Exit mobile version