ফোন নাম্বার ক্লোন করে ফের ইউএনও পরিচয় দিয়ে চাঁদা দাবি

fec-image

রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার নির্বাহী অফিসার ( ইউএনও) শান্তনু কুমার দাশের সরকারি মোবাইল ফোন নম্বর ক্লোন করে এবং উপজেলা নির্বাহী অফিসার পরিচয় দিয়ে বিভিন্ন প্রকল্পের অজুহাত দেখিয়ে উপজেলার ১নং ঘিলাছড়ি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার জয়নুল তালুকদার কাজ থেকে চাঁদা দাবি করছে দুর্বৃত্তরা।

শনিবার (২৭ আগস্ট) সকাল সাড়ে ৯ টায় ০১৯৫৬৪৫৬১৮৬ এ নাম্বার থেকে ফোনের মাধ্যমে উপজেলা নির্বাহী অফিসার পরিচয় দিয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের প্রধান শিক্ষকের নাম্বার সংগ্রহ করে দেওয়ার জন্য অনুরোধ করেন। বিষয়টি তাৎক্ষনিক উপজেলা নির্বাহী অফিসার শান্তনু কুমার দাশকে অবগত করা হলে তিনি কারো সাথে লেনদেন না করার জন্য অনুরোধ করেন।

বিষয়টি সম্পর্কে নির্বাহী কর্মকর্তা সাংবাদিককে বলেন, গত দুই দিন ধরে এ নম্বরটি ক্লোন করা হয়। শনিবার ১২ টায় ইউএনও শান্তনু কুমার দাশ তার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি নিজেই এ বিষয়ে একটি সামাজিক যোগাযোগে বিজ্ঞপ্তি দিয়ে সংশ্লিষ্টদের সতর্ক করেন এবং কোন প্রতারকের কথায় কাউকে টাকা-পয়সা না দেওয়ার জন্য অনুরোধ করেন।

বিজ্ঞপ্তির মাধ্যমে তিনি জানান, সর্বসাধারণের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, ইউএনওর সরকারি মুঠোফোনের নম্বর ক্লোন করে একটি প্রতারক চক্র বিভিন্ন অফিস ও জনপ্রতিনিধির কাছে টাকা দাবি করছে। এসব প্রতারক চক্রের খপ্পরে পড়ে টাকার লেনদেনসহ অন্য যে কোন তথ্য আদান প্রদান না করার জন্য সবাইকে অনুরোধ করছি। তিনি প্রতারক চক্রের নিকট নগদ ও বিকাশ নম্বর চাইলে প্রতারক চক্র বিকাশ নম্বর না দিয়ে নগদে টাকা পাঠানোর জন্য অনুরোধ করেন। পরে ইউএনও বিষয়টি রাজস্থলী থানা অফিসার ইনচার্জ জাকির হোসেনকে খতিয়ে দেখার জন্য অনুরোধ করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইউএনও, চাঁদা দাবি, ফোন নাম্বার ক্লোন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 − ten =

আরও পড়ুন