ফৌজদারি মামলা থাকায় কাপ্তাই ইউনিয়ন আ’লীগ সম্পাদক বাদলকে দল থেকে অব্যাহতি

fec-image

কাপ্তাই উপজেলার ৪ নং কাপ্তাই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন পাটোয়ারী বাদলকে দল থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে।

রবিবার (১০ জানুয়ারি) কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী, সম্পাদক ইব্রাহীম খলীল সাক্ষরিত দলীয় প্যাডে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাঁর বিরুদ্ধে নিজ জেলা ফেনীর ছাগলনাইয়া থানায় একাধিক ফৌজদারী মামলা থাকায় তাঁকে দল থেকে অব্যাহতি দেবার এই সিদ্ধান্ত দেওয়া হয় বলে প্রেস রিলিজে উল্লেখ করা হয়। সেই সাথে কাপ্তাই ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আখতার আলমকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এর দায়িত্ব দেওয়া হয়।

এবিষয়ে মুঠোফোনে জানতে চাওয়া হলে মহিউদ্দিন পাটোয়ারী বাদল এই প্রতিনিধিকে জানান, তাঁকে কোন রকম শোকজ না করে সাময়িক বহিষ্কার করা সংগঠনের গঠনতন্ত্র পরিপন্থী। তিনি জানান, ফৌজদারী এই মামলায় তাঁর বিরুদ্ধে সাজা হয় নাই। তাই তাঁর জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে কিছু মহল জেলা আওয়ামী লীগকে ভূল বুজিয়ে সামনে ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে এই অনৈতিক সিদ্ধান্ত নিয়েছে। তিনি এই সাময়িক অব্যাহতির বিরুদ্ধে কেন্দ্রীয় আওয়ামী লীগের সভানেত্রী, সম্পাদক এবং রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি, সম্পাদকের কাছে অভিযোগ করবেন বলে জানান।

এই বিষয়ে জানতে চাওয়া হলে কাপ্তাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সামসুল ইসলাম আজমীর এই প্রতিনিধিকে জানান, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অপরাধে তাঁকে রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের নির্দেশে কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ হতে অব্যাহতি প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, কাপ্তাই
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one + 9 =

আরও পড়ুন