বঙ্গবন্ধুর খুনীরা বাংলাদেশে লুটপাটের রাজত্ব করেছে: এমপি দীপংকর

fec-image

খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি বলেন- বঙ্গবন্ধুর খুনীরা বাংলাদেশে লুটপাটের রাজত্ব কায়েম করেছে। দেশের বিরুদ্ধে এসব দোসরদের ষড়যন্ত্র এখনো অব্যাহত রয়েছে।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুরে লংগদু উপজেলা আওয়ামী লীগের আয়োজনে উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত জাতির পিতার ৪৭তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এমপি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবকে হত্যার মূল উদ্দেশ্য ছিল দেশের গণতন্ত্রকে ধবংস করা, আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করা এবং মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে আঘাত করা।

এমপি আরও বলেন, পদ্মা সেতু নিয়ে দেশি-বিদেশি ষড়যন্ত্রের কারণে অনেকে বলেছিল আওয়ামী লীগ পদ্মা সেতু নির্মাণ করতে পারবে না। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল মিথ্যাচার ও ষড়যন্ত্র নস্যাৎ করে সফলভাবে পদ্মা সেতু নির্মাণ কাজ সম্পন্ন করেছে। শুধু পদ্মা সেতু নয় প্রতিটি ক্ষেত্রে আওয়ামী লীগের সফলতা অনেকে মেনে নিতে পারছেনা।

দীপংকর তালুকদার বলেন, বর্তমানে জ্বালানী তেলসহ বিভিন্ন সমস্যা শুধু আমাদের দেশে নয় এ সমস্যা বৈশ্বিক। পরিস্থিতি স্বাভাবিক হলে সব সমস্যা সমাধান হবে। নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

লংগদু উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. সেলিমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পদক বাবুল দাশ বাবু সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক রফিকুল মাওলা, সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক অভয় প্রকাশ চাকমা, আওয়ামী লীগ নেতা ওয়াসিংটন চাকমা, লংগতু উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি অহিদুর রহমান সাগর, আব্দুল আলী, জেলা পরিষদ সদস্য আসমা বেগম, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, আওয়ামী লীগ নেতা সুভাষ চন্দ্র দাশ, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল মামুন প্রমুখ।

আলোচনা সভার পর ১৫ আগস্ট নিহত জাতির পিতা ও তাঁর পরিবার বর্গের আত্মার শান্তি কামনায় দোয়া করা হয়। এর আগে আলোচনা সভার আগে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: এমপি দীপংকর, বঙ্গবন্ধুর খুনী, বাংলাদেশ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন