বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে রাঙামাটিতে সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন

fec-image

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু-দিবস উপলক্ষে বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার উদ্যোগে রাঙামাটিতে দু’দিনব্যাপী সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে।

শনিবার (১২মার্চ) সকালে রাঙামাটি জেলা শিল্পকলা একাডেমীতে প্রধান অতিথি থেকে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন-রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী।

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা রাঙামাটি জেলার সভাপতি মনসুর আহম্মেদের সভাপতিত্বে এসময় রাঙামাটি পৌরসভা মেয়র আকবর হোসেন চৌধুরী, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রুহুল আমিন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রফিকুল মাওলা, জেলা যুবলীগের সহ-সভাপতি আশীষ কুমার নব, মো. আবু তৈয়ব, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মো. ফজলুল করিম, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা রাঙামাটি জেলার সাধারণ সম্পাদক মো. শাহ এমরান রোকনসহ প্রতিযোগী শিশু-কিশোররা উপস্থিত ছিলেন।

সংগীত ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় রাঙামাটির বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পাঁচ শতাধিক প্রতিযোগী অংশ গ্রহণ করেন। রোববার কবিতা আবৃত্তি ও নৃত্য প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতায় অংশগ্রহণকারী কৃতিত্ব অর্জনকারীদের আগামী ১৭ই মার্চ বঙ্গবন্ধুর ভাস্কর্য সংলগ্ন স্মৃতি স্তম্ভ চত্বরে বিকেলে পুরস্কার বিতরণ করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 5 =

আরও পড়ুন