বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে লংগদুতে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের প্রতিবাদ

fec-image

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে এবং ”জাতির পিতর সন্মান রাখবো মোরা অম্লান” এই শ্লোগানকে সামনে রেখে রাঙামাটির লংগদু উপজেলায় সকল সরকারি কর্মকর্তা-কর্মচারী’র উপস্থিতিতে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(১২ ডিসেম্বর) সকালে লংগদু উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত প্রতিবাদ সমাবেশে লংগদু উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাইনুল আবেদীনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার।

উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ মনিরুজ্জামানের পরিচালনায় আরও বক্তব্য রাখেন, লংগদু উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ক্যাথোয়াইপ্রু মারমা।

এসময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র মেডিকেল অফিসার ডাঃ নন্দিনী, উপজেলা (হর্টিকালচার) উদ্যান তত্ত্ববিধ মোঃ মহিউদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা একাডেমিক সুপারভাইজার শওকত আকবর, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ যুবায়ের হোসেনসহ বিভিন্ন কর্মকর্তা -কর্মচারীগন উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, যে বঙ্গবন্ধুর জন্ম না হলে এদেশের জন্মই হত না সেখানে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর করা এটা অত্যন্ত অপমানজনক ও নিন্দনীয় কাজ। আমরা এই কাজের জন্য তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। যারা এই কাজ করেছে তারা দেশ ও স্বাধীনতা বিরোধী অপশক্তি। আমরা সকল দোষী ব্যাক্তিদের অবিলম্বে সর্বোচ্চ শাস্তির দাবি জানাচ্ছি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: জাতির পিতা, বঙ্গবন্ধু, ভাস্কর্য
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন