parbattanews

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে খাগড়াছড়িতে নাগরিক পরিষদের মানববন্ধন

কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে খাগড়াছড়িতে মানববন্ধন করেছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ। মঙ্গলবার (১৫ ডিসেম্বর) দুপুর ১২টায় জেলা শহরের আদালত সড়কে সংগঠনটির খাগড়াছড়ি জেলা শাখার উদ্যোগে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরে স্বাধীনতা বিরোধীরাই জড়িত মন্তব্য করে বক্তারা অভিলম্বে জড়িত ও নির্দেশদাতাদের দৃষ্টান্তমুলক শাস্তির এবং জাতির জনকের স্থাপত্তের যথাযথ সংরক্ষেনের দাবি জানান।

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি আব্দুল মজিদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ আবু তাহের।

এতে বিশেষ অতিথি ছিলেন, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক এসএম মাসুম রানা, পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আসাদ উল্লাহ আসাদ প্রমূখ।

এ সময় বক্তারা আরো বলেন, যারা স্বাধীনতায় বিশ্বাস করে না এবং স্বাধীনতা বিরোধী অপশক্তি তারাই এদেশকে আবারো অশিস্থিশীল করে তুলতে নতুন করে চক্রান্তে নেমেছে। তাই তাদের চিহিৃত করে আইনের আওতায় এনে শাস্তির জোর দাবি জানানো হয় মানববন্ধন থেকে।

Exit mobile version