বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দীঘিনালায় সেনাবাহিনীর ত্রাণ ও শীতবস্ত্র বিতরণ

fec-image

জন্মশতবার্ষিকী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দীঘিনালা জোনের উদ্যোগে শীতবস্ত্র ও ত্রাণ বিতরণ করা হয়েছে।

রোববার (১০ জানুয়ারি) সকালে দীঘিনালা উপজেলার মধ্য বানছড়া গ্রামে ত্রাণ ও শীতবস্ত্র বিতরণ কর্মসূচি উদ্বোধন করেন দীঘিনালা জোনের জোনাল স্টাফ অফিসার মেজর মোহাম্মদ সাকিব হোসেন।

এসময় উপস্থিত ছিলেন দীঘিনালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রজ্ঞান জ্যোতি চাকমা। এসময় ১শত ৫০ জনের মাঝে কম্বলসহ ৫০জনের মাঝে চাউল-১ কেজি, ডাল-১ কেজি, চিনি-১ কেজি, লবণ-১ কেজি, তৈল-১ লিটার, সুজি-৫০০ গ্রাম এবং  লাইফবয় সাবান-২টি বিতরণ করা হয়।

এসময় কম্বল হাতে পেয়ে চিন্তাদেবী চাকমা(৫৫) জানান, শীতবস্ত্র হিসেবে কম্বল পেয়ে খুব ভালো লাগছে।

দীঘিনালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রজ্ঞান জ্যোতি চাকমা জানান, আমার ইউনিয়নে গরীব দুঃস্থ অসহায় লোকজনের মাঝে বিনামূল্যে ত্রাণ এবং শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এতে আমার ইউনিয়নের লোকজন খুব খুশি।

দীঘিনালা জোনের জোনাল স্টাফ অফিসার মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, ২৪ পদাতিক ডিভিশনের জিওসি ও এরিয়া কমান্ডার মহোদয়ের নির্দেশনায় খাগড়াছড়ি রিজিয়ন (২০৩ পদাতিক ব্রিগেড) এর সহযোগিতায় দীঘিনালা জোন (৩২ ইস্ট বেঙ্গল) এর সার্বিক ব্যবস্থাপনায় মুজিববর্ষে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে দীঘিনালা উপজেলাধীন ৪নং দীঘিনালা ইউনিয়ন পরিষদের, মধ্য বানছড়া নামক গ্রামে গরীব ও অসহায় জনসাধারণ প্রায় দুইশত পরিবারের মাঝে শীতবস্ত্র (কম্বল) ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও ক্যাডেট কলেজের সমন্বয়ক দলের কিছু কম্বলও সেনাবাহিনীর মাধ্যমে বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: দীঘিনালা, সেনাবাহিনী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + 17 =

আরও পড়ুন