বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট থেকে মাটিরাঙ্গা পৌরসভা একাদশের বিদায়

fec-image

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করা হয়েছে। মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন এ টুর্নামেন্টের আয়োজন করে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকাল আড়াইটার দিকে মাটিরাঙ্গা মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে নানা রঙের বেলুন উড়িয়ে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ।

উদ্বোধনী অনুষ্ঠানে সহকারী কমিশনার (ভুমি) অমিত চক্রবর্তী, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. শামছুদ্দিন ভুইয়া, মাটিরাঙ্গা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শেখ মো. আশরাফ উদ্দিন, মাটিরাঙ্গা সদর ইউপি চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা, বেলছড়ি ইউপি চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, গোমতি ইউপি চেয়ারম্যান ফারুক হোসেন লিটন, আমতলী ইউপি চেয়ারম্যান মো. আব্দুল গনি ছাড়াও প্রশাসনের বিভাগীয় কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃদ ও সুশীল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

খেলাধুলার মাধ্যমে যুবসমাজকে মাদক থেকে বিরত রাখতে দেশের প্রতিটি উপজেলায় এ টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে উল্লেখ করে বক্তারা বলেন, খেলাধুলার মাধ্যমেই যুবসমাজ সুন্দর স্বাভাবিক জীবনযাপন করতে পারে। কোনো ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডে যাতে তরুণ প্রজন্ম নিজেদের জড়িয়ে না ফেলে, সে লক্ষেই ফুটবলসহ বিভিন্ন ধরনের খেলাধুলার উদ্যোগ গ্রহণ করা হচ্ছে।

উদ্বোধনী খেলায় মাটিরাঙ্গা পৌরসভা একাদশের মমুখোমুখি হয় বেলছড়ি ইউনিয়ন পরিষদ একাদশ। খেলার নির্ধারিত সময়ে কোন দলই কাঙ্খিত গোলের দেখা পায়নি। ফলে খেলা গড়ায় অতিরিক্ত সময়ে। সেখানেও গোল শুন্য ড্র করে দুই দল। পরে ট্রাইব্রেকারে ৫-৪ গোলে মাটিরাঙ্গা পৌরসভা একাদশকে হারিয়ে জয় পায় বেলছড়ি ইউনিয়ন পরিষদ একাদশ।

দিনের দ্বিতীয় খেলায় গোমতি ইউনিয়ন পরিষদ একাদশের মুখোমুখি হয়েছে বড়নাল ইউনিয়ন পরিষদ একাদশ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বঙ্গবন্ধু, শেখ মুজিবুর রহমান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন