বান্দরবানে মুজিব শতবর্ষ বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট : কক্সবাজার জেলা দলের বড় জয়

fec-image

বিশাল ব্যবধানে জয় দিয়ে টুর্নামেন্ট শুরু করল কক্সবাজার জেলা দল। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম বিভাগীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ৫-০ গোলের বিশাল ব্যবধানে হারিয়েছে রাঙ্গামাটি জেলা দলকে। বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বিএফএফ) এর সার্বিক তত্বাবধানে রবিবার (২৯ নভেম্বর) বিকালে বান্দরবান স্টেডিয়ামে এই খেলা অনুষ্ঠিত হয়।

রাঙ্গামাটি জেলা দলের খেলোয়াড়রা ম্যাচের শুরুতে আধিপত্য নিয়ে খেলা শুরু করলেও দীর্ঘক্ষণ ধরে রাখতে পারেনি, খেলার নৈপুণ্য দেখিয়ে মাঠ দখল করে কক্সবাজার জেলা দলের খেলোয়াড়রা। প্রথমার্ধে ২ এবং দ্বিতীয়ার্ধে ৩ গোল পায় কক্সবাজার জেলা দল। তবে দুর্দান্ত একটি পেনাল্টি শর্টের সুযোগ হাত ছাড়া হয় তাদের। কক্সবাজার জেলা দলের পক্ষে আব্দুল্লাহ আল কাসেম সাইদের হ্যাটট্রিকসহ গোল করেছেন রিয়াজ উদ্দিন সাগর ও মো. জাহাঙ্গীর।

খেলায় বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, চট্টগ্রাম বিভাগীয় ফুটবল এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন মোহাম্মদ আলমগীর, কক্সবাজার জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও চকরিয়া উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদীসহ আমন্ত্রিত বিভিন্ন বিভাগের কর্মকর্তা ও ক্রীড়াপ্রেমীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: জন্মশতবার্ষিকী, বঙ্গবন্ধু, বান্দরবান জেলা ক্রীড়া সংস্থা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − five =

আরও পড়ুন