মাটিরাঙ্গায় বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ‘জয়বাংলা একাদশ’

fec-image

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং মুজিবর্ষ উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ফুটবল টুর্নামেন্টে প্রতিদ্বন্দ্বি চক্রপাড়া একাদশকে ২-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ‘জয়বাংলা একাদশ’।

শনিবার (১৮ডিসেম্বর) বিকেলের দিকে মাটিরাঙ্গা মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জয়বাংলা একাদশ ও চক্রপাড়া একাদশের মধ্যকার ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।

মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামসুল হক’র সভাপতিত্বে অনুষ্ঠিত টুর্মামেন্টে ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাটিরাঙ্গা জোন কমান্ডার লেঃ কর্নেল এএসএম মঞ্জুরুল করীব পিএসসি ও সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা জোনের জেডএসও মেজর ইউছুফ মোহাম্মদ আব্দুল্লাহ, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগ সভাপতি এম হুমায়ুন মোর্শেদ খান, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য হিরন জয় ত্রিপুরা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা ও সাবেক যুগ্ম সম্পাদক মো. তাজুল ইসলাম প্রমুখ।

খেলাধুলার মাধ্যমে সাম্প্রদায়িক সম্প্রতির মেলবন্ধন সুচিত হয় মন্তব্য করে মাটিরাঙ্গা জোন কমান্ডার লে. কর্নেল এ এস এম মঞ্জুরুল করীব পিএসসি বলেন, নিয়মিত ক্রীড়াচর্চা অব্যাহত রাখতে হবে। নিজেকে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। তিনি বলেন, এ মাঠ থেকেই আগামী দিনের ক্রীড়াবিদ তৈরি করতে হবে।

খেলা শেষে বিজয়ী দল চ্যাম্পিয়ন জয়বাংলা একাদশ ও রানার্সআপ চক্রপাড়া একাদশের খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরন করেন আমন্ত্রিত অতিথিগন।

উত্তেজনাপুর্ণ ফুটবল টুর্নামেন্টটি পরিচালনা করেন সাবেক ফুটবলার মো. সোহেল আফজাল বাবু। তাকে সহযোগিতা করেন মো. সাফায়েত হোসেন ও জীবন চাকমা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × three =

আরও পড়ুন