বদিউল আলম খোকনের সিনেমায় শাকিব খান ও মাহি

fec-image

পিএ কাজল পরিচালিত ‘ভালোবাসা আজকাল’ ছবিতে ২০১৩ সালে প্রথমবারের মতো জুটি বেঁধেছিলেন শাকিব খান ও মাহিয়া মাহি। সেই ছবিটি ছিলো সুপার ডুপার হিট।

এরপর ২০১৫ সালের শেষের দিকে ভার্সেটাইল মিডিয়া থেকে মাহির জীবনী নিয়ে নির্মিত ‘মাহি’ নামের একটি ছবিতে জুটি হয়ে কাজ করার কথা শোনা গিয়েছিলো শাকিব-মাহির। কিন্তু সেটি আওয়াজেই মিলিয়ে গেছে।

এই জুটির দর্শক চাহিদার কথা ভেবে ২০১৬ সালের ১৫ ফেব্রুয়ারি বিকেল পৌনে পাঁচটার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুকে পেজে শাকিব খানও লিখেছিলেন, ‘আবারো পর্দায় আসতে পারে এই জুটি। এই জুটির আরেকটি ছবি হোক কে কে চান?’ ভক্তরা তাতে দারুণভাবে সাড়া দিয়েছিলেন শাকিব-মাহি জুটির পক্ষে।

এরপর অনেকটা সময় কেটে গেলেও তাদের আর একসঙ্গে দেখা যায়নি। অবশেষে তরুণ পরিচালক অনন্য মামুনের ‘নবাব এলএলবি’ ছবি দিয়ে ৭ বছর পর আবারও জুটি হয়েছেন ইন্ডাস্ট্রির সবচেয়ে জনপ্রিয় দুই নায়ক ও নায়িকা। শিগগিরই সে ছবির শুটিং শুরু হবার কথা।

তার ভিড়েই এলো আরও একটি নতুন খবর। ঢালিউডের ব্যবসা সফল পরিচালক বদিউল আলম খোকনের নাম চূড়ান্ত না হওয়া নতুন ছবিতে জুটি হিসেবে দেখা যাবে শাকিব খান ও মাহিকে। পরিচালক নিজেই গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘শাকিবকে নিয়ে আমার অসংখ্য ছবি সুপারহিট হয়েছে। তার সঙ্গে কাজ করতে সবসময়ই আনন্দ পেয়েছি আমি। শাকিবও আমাকে সেই শ্রদ্ধাটা করে। সর্বশেষ ‘আগুন’ সিনেমায় কাজ করেছি আমরা একসঙ্গে।

আবারও নতুন একটি পরিকল্পনা নিয়েছি। শাকিবের সঙ্গে মৌখিকভাবে আলাপ হয়েছে। শিগগিরই হয়তো আনুষ্ঠানিক ঘোষণা দিতে পারবো।’

শাকিবের বিপরীতে মাহির প্রসঙ্গে খোকন বলেন, ‘শাকিব তার ক্যারিয়ারে বহু নায়িকার সঙ্গেই জুটি বেঁধে সফল হয়েছেন। মাহির সঙ্গেও তার একটি ছবি খুবই ব্যবসা সফল ছিলো। তাই মনে হয়েছে এই জুটির দর্শক আছে। ভালোবাবে প্রেজেন্ট করতে পারলে তাদের নিয়ে সফল হওয়া যাবে।

সেই ভাবনা থেকেই শাকিবের সঙ্গে মাহিকে নিতে চাইছি। আমি বলবো তারা দুজনই বর্তমানে ইন্ডাস্ট্রির সেরা। তাদের কেমিস্ট্রিটা জমজমাট হবে আশা করছি।’

‘আগুন’ ছবিতে প্রথমে কিন্তু মাহিয়া মাহিকেই নেয়ার পরিকল্পনা ছিলো। পরবর্তীতে শিডিউল জটিলতায় তার সঙ্গে কাজটি করা হয়নি। সবকিছু ঠিক থাকলে এবার আমরা একসঙ্গে কাজ করবো’- যোগ করেন এ নির্মাতা

অ্যাকশানধর্মী এই ছবিটিতে শিল্পী বাছাইয়ে আরও অনেক চমক থাকবে বলে নিশ্চিত করেন ‘নাম্বার ওয়ান শাকিব খান’খ্যাত পরিচালক বদিউল আলম খোকন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × three =

আরও পড়ুন