‘বর্তমান প্রজন্মের জন্য বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্ণার সত্যিই অনুকরণীয়’

fec-image

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন  বর্তমান প্রজন্মে যারা রয়েছে তাদের জন্য বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্ণার  অনুকরণীয়। ১৯৭১ সালের মহান মুক্তিযোদ্ধা, ৫২’র ভাষা আন্দোলন ও তার পরবর্তী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কর্মময় জীবনচিত্র এবং বাংলাদের প্রেক্ষাপট নিয়ে বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্ণারে স্থান পেয়েছে।

এছাড়াও এই বঙ্গবন্ধু কর্ণারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ড ও জাতির পিতার স্বপরিবারের নানা পারিবারিক ও রাজনৈতিক এবং সামাজিক বাস্তবধর্মী উল্লেখযোগ্য চিত্র ফুটিয়ে তোলা হয়েছে।

রবিবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে কক্সবাজার-১ আসনের সাংসদ জাফর আলমের ব্যক্তিগত উদ্যোগে নির্মিত সিস্টেম কমপ্লেক্সে তৃতীয় তলায় “বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্ণার”  উদ্বোধনকালে তিনি েএসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট সিরাজুল মোস্তাফা, জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, চকরিয়া-পেকুয়া আসনের সাংসদ আলহাজ্ব জাফর আলম, কক্সবাজার-রামু আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমল, মহেশখালী-কুতুবদিয়া আসনের সাংসদ আশেক উল্লাহ রফিক, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মাহফুজুল হায়দার চৌধুরী রোটন, পৌরসভা বিপুল সংখ্যক নেতৃবৃন্দ ।

এটা বর্তমান প্রজন্মের শিক্ষার্থী থেকে শুরু করে প্রতিটি মানুষের জন্য শিক্ষণীয় ও বিরল দৃষ্টান্ত। বঙ্গবন্ধু ও বাংলাদেশ নিয়ে এতো সুন্দর নান্দনিকভাবে কর্ণার করায় চকরিয়া-পেকুয়া আসনের সাংসদ জাফর আলমকে সাধুবাদ জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen + two =

আরও পড়ুন