বর্তমান সরকারের শাসনামলে পার্বত্য চট্টগ্রামের ব্যাপক উন্নয়ন হয়েছে: এমপি দীপংকর

fec-image

খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি বলেছেন, বর্তমান সরকারের শাসনামলে পার্বত্য চট্টগ্রামের ব্যাপক উন্নয়ন হয়েছে।

মঙ্গলবার (১৭ মে) বিকেলে জেলা আ.লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় এমপি বলেন, কোন দেশের সরকার প্রধান একটি অঞ্চলে একবার আসতে পারে না। অথচ বঙ্গবন্ধু এ অঞ্চলে তিনবার এসেছিলেন। তার কন্যা জননেত্রী শেখ হাসিনাও এ অঞ্চলে তিনবার এসেছেন। এ জেলায় বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ প্রতিষ্ঠাতা করা হয়েছে। হাজার-হাজার মাইল সড়ক নির্মাণ করা হয়েছে।

এমপি দীপংকর আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা অনেক বাঁধা-বিপত্তি অতিক্রম করে দেশে ফিরে এসেছেন। বাংলাদেশ আজ তার হাত ধরে অনেক দূর এগিয়ে গেছে। দেশের প্রবৃদ্ধি বর্তমানে পাকিস্তান, ভারতে ফেলে চীনের সাথে টেক্কা দিচ্ছে।

দীপংকর এ সময় জাতির পিতা শেখ মুজিবুর রহমান, তার পরিবারবর্গ, দেশের স্বাধীনতার জীবন উৎসর্গকারী সকল শহীদদের প্রতি দোয়া ও বিদেহী আত্মার শান্তি কামনা করেন।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর, প্রচার ও প্রকাশনা সম্পাদক মমতাজ উদ্দিন, দপ্তর সম্পাদক রফিক তালুকদার, তথ্য ও গবেষণা সম্পাদক রফিকুল মওলা, সিনিয়র সদস্য সাখাওয়াত হোসেন রুবেল, আব্দুল ওয়াদূদসহ দলটির সিনিয়র নেতৃবৃন্দ।

আলোচনা শেষে জাতির পিতা শেখ মুজিবুর রহমান, তার পরিবারবর্গ, দেশের স্বাধীনতার জীবন উৎসর্গকারী সকল শহীদদের প্রতি দোয়া ও বিদেহী আত্মার শান্তি কামনা দোয়া করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − sixteen =

আরও পড়ুন