বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট, কাপ্তাই পরিদর্শনে বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান

fec-image

বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মো. আলী আকবর খান বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট কাপ্তাই পরিদর্শন করেছেন।

গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৫টায় বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউটে কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান কাপ্তাইয়ে আসলে অত্র প্রতিষ্ঠানের সকল শিক্ষক ও বিভাগীয় প্রধানগন ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

বোর্ড চেয়ারম্যান প্রতিষ্ঠানের নান্দনিক সৌন্দর্য্য পরিষ্কার-পরিচ্ছন্ন সুন্দর পরিবেশ দেখে সকল শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারীদের প্রশংসা করেন। শিক্ষকদের সাথে শিক্ষার্থীদের লেখাপড়ার মানোন্নয়ন সংক্রান্ত বিভিন্ন বিষয়ে আলোচনা করেন ।

তিনি অটোমোবাইল, সিভিল (উড) সহ অন্যান্য টেকনোলজির নতুন স্থাপনকৃত আধুনিক যন্ত্রপাতি সরেজমিনে পরিদর্শন করেন, এবং শিক্ষকদেরকে যন্ত্রপাতির সঠিক ব্যবহার করে ছাত্র-ছাত্রীদের প্রশিক্ষণ দেয়ার জন্য বলেন ।

পরে অত্র প্রতিষ্ঠানের রোভার স্কাউট গ্রুপের দীক্ষাদান অনুষ্ঠান তাবু জলসায় অংশগ্রহন করেন এবং রোভাদের উদ্দেশ্যে স্কাউটিং আইন, প্রতিজ্ঞা ও সেবার মুলমন্ত্র নিয়ে নিজেদেরকে সঠিক পথে পরিচালনা করে দেশ ও জাতির সেবা করার জন্য বলেন ।

এসময় অত্র ইনস্টিটিউটের অধ্যক্ষ আব্দুল মতিন হাওলাদার (অতিরিক্ত দায়িত্ব),কম্পিউটার বিভাগীয় প্রধান মো.তারেকুল ইসলাম,সিভিল উড বিভাগীয় প্রধান মো.শরিফুল হোসেন, কনস্ট্রাকশন বিভাগীয় প্রধান মোশাররফ হোসেন, ইঞ্জিনিয়ার রহমত উল্লাহ, জুনিয়ার ইন্সট্রাকটর এজাবুর আলমসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 − 1 =

আরও পড়ুন