বাইশারীতে এতিমখানা-অনাথ আশ্রমে কম্বল ও খাদ্যসামগ্রী বিতরণ করলেন পার্বত্যমন্ত্রীর সহধর্মিণী

fec-image

বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার বাইশারীতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বাবু বীর বাহাদুর এম পি’র সহধর্মিণী মিসেস মেহ্লাপ্রু এতিমখানা, অনাথ আশ্রম ও অসহায় দুঃস্থদের মাঝে কম্বল, চাউল ও সৌর বিদ্যুৎ বিতরণ করেন।

শনিবার (২১ নভেম্বর) সকাল ১১টায় বিতরণ উপলক্ষে বাইশারী সরকারি প্রাথমিক বিদ্যালয় বাইশারী ইউনিয়ন পরিষদ, ইউনিয়ন আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠন থেকে এক শুভেচ্ছা বিনিময় সভার আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরীর পরিচালনায় পবিত্র কোরআন তেলোয়াত, গিতা ও ত্রিপিটক পাঠের মধ্য দিয়ে শুরু হওয়া শুভেচ্ছা বিনিময় সভায় সভাপতিত্ব করেন বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বাবু বীর বাহাদুর এম পি র সহধর্মিণী মিসেস মেহ্লাপ্রু। তিনি বলেন আপনাদের ভালবাসা ও আন্তরিকতায় আমি আপনাদের সাথে দেখা ও শুভেচ্ছা বিনিময় করতে এসেছি। আপনারা পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রীকে ভালবেসে বার বার নির্বাচিত করেছেন। আমি আপনাদের স্মরন করে প্রতি বছরের ন্যায় এবারও এসে কিছু এতিম অসহায় কর্মহীন মানুষের জন্য খাদ্যসামগ্রী, কম্বল নিয়ে এসেছি।

করোনা মহামারী পরিস্থিতির কথা উল্লেখ করে তিনি সকলকে সতর্ক দৃষ্টি রাখার জন্য আহবান জানান।
এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান এর সহ ধর্মীণী মিসেস লাল সিয়ানা লুসাই।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর।  এসময় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন পৌর মেয়র ইসলাম বেবীর সহধর্মিণী ও জেলা আওয়ামী লীগের মহিলা নেতৃবৃন্দ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য ক্যানুওয়ান চাক, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মংলা মার্মা, নাইক্ষংছড়ি থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন, বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ এনামুল হক ভুঁইয়া, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ ইমরান, ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মংথোয়াইলা মার্মা, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আবদুস সাত্তার, সদর ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক ফাহিম ইকবাল চৌধুরী খায়রু, ইউনিয়ন যুবলীগ সভাপতি আবুল কালাম, শ্রমিক লীগ সভাপতি উচাথোয়াই চাক, কৃষকলীগ সভাপতি আবু জাফর, ছাত্রলীগ সভাপতি এস এন কে রিপন সহ জেলা উপজেলার নেতৃবৃন্দরা।

অনুষ্ঠান শেষে দেশ ও জাতির কল্যাণ কামনায় বিশেষ মোনাজাত করেন আওয়ামী লীগ নেতা মাওলানা মোঃ আবদুল মান্নান জিন্নাহ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পার্বত্যমন্ত্রী, বাইশারী, বাবু বীর বাহাদুর এম পি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen + 9 =

আরও পড়ুন