বাইশারীতে জাতির জনকের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী পালন

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে যথাযোগ্য রাষ্ট্রীয় মর্যাদায় ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুরের নেতৃত্বে দলীয় কার্যালয়ে সকাল সাড়ে আটটায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন।

এছাড়া সকাল ৯টায় দলীয় কার্যালয় থেকে এক বিশাল শোক র‌্যালি বের করে বাইশারী বাজারসহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্য্যলয়ে মিলিত হয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বাইশারী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি এসএনকে রিপনের পরিচালনায় আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুরের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক লিয়াকত আলী, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মংথোয়াইলা মার্মা, ইসলামিক ফাউন্ডেশন কেয়ার টেকার মাওলানা মোঃ আলম, আওয়ামী লীগ নেতা সাবেক চেয়ারম্যান জালাল আহমদ , মাওলানা আবদুল মান্নান, মাওলানা আবদুর রহিম, শ্রমিক লীগ সভাপতি উছাথোয়াই চাকমা প্রমুখ। এছাড়া অংগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

অপর দিকে বাইশারী উচ্চবিদ্যালয় ও কলেজ, বাইশারী বালিকা উচ্চবিদ্যালয়, বাইশারী সরকারী প্রাথমিক বিদ্যালয়, বাইশারী শাহ নুরুদ্দিন দাখিল মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান জাতীয় শোক দিবস উপলক্ষে র‌্যালি  ও আলোচনা সভার আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাইশারী ইউপি চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি, বাইশারী উচ্চবিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ হরিকান্ত দাশ, বাইশারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ কামাল হোছাইন, বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসান আলী প্রমুখ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, জাতির জনক, বঙ্গবন্ধু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন