বাইশারীতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে স্বাধীনতা দিবস পালন

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে বাংলাদেশ আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠন জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে মহান স্বাধীনতা দিবস ২৬ মার্চ পালন করা হয়েছে।

সকাল ৮ টায় বাইশারী বাজারস্থ দলীয় কার্যলয়ের সামনে আওয়ামী লীগ সভাপতি জাহাংগীর আলম বাহাদুরের নেতৃত্বে আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, সেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগ নিজ নিজ সংগঠনের পতাকা উত্তোলন করেন।

এসময় আওয়ামী লীগ সভাপতি জাহাংগীর আলম বাহাদুর, যুবলীগ সভাপতি আবুল কালাম, কৃষকলীগ সভাপতি আবু জাফর, শ্রমিকলীগ সভাপতি উছথোয়াই সাধারণ সম্পপাদক জাকির হোসেন , সেচ্ছাসবক লীগ সভাপতি বাবুল হোসেন ছাত্রলীগ সভাপতি এসএনকে রিপন পতাকা উত্তোলন শেষে জাতীয় পতাকার প্রতি সম্মান প্রদর্শন করেন এবং স্বাধীনতা যুদ্বে শাহাদাৎ বরণকারী বীর শহীদদের প্রতি সম্মান জানিয়ে এক মিনিট নিরবতা পালনসহ সকল শহীদদের আত্বার মাগফেরাত কামনা করা হয়।

আওয়ামী লীগ সভাপতি জাহাংগীর আলম বাহাদুর বলেন, সারা বিশ্বব্যাপী করোনাভাইরাস এর কারনে আনুষ্ঠানিকভাবে বড় ধরণের কোন প্রোগ্রাম হবেনা। তবে গণজমায়েত পরিহার করে কিছু সংখ্যক নেতাকর্মীদের নিয়ে সংক্ষিপ্ত ভাবে অনুষ্ঠান সম্পন করা হয়েছে।

এছাড়া বাইশারীতে অবস্থিত প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান, ইউনিয়ন পরিষদ, বাজার, সরকারি প্রতিষ্ঠান, সামাজিক সংগঠন , আধা সরকারি ও রাবারবাগান অফিস গুলুতে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে মহান স্বাধীনতা দিবস পালন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, ছাত্র লীগ, বাইশারী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − seven =

আরও পড়ুন