বাইশারীতে নানা আয়োজনের মধ্যদিয়ে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে নানা আয়োজনের মধ্যদিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালন করা হয়েছ।

মঙ্গলবার(১৭ মার্চ) দিবসটি উপলক্ষে সকাল ৯ টার সময় বাইশারী বাজারস্থ দলীয় কার্যলয়ে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাংগীর আলম বাহাদুরের নেতৃত্বে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

এসময় আওয়ামী লীগ, সেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ সভাপতিদের নেতৃত্বে নিজ নিজ পতাকা উত্তোলন করেন। তবে যুবলীগ ও কৃষকলীগের নেতা কর্মীদের পতাকা উত্তোলন করতে দেখা যায়নি। এবিষয়ে যুবলীগ সভাপতি আবুল কালাম মুঠোফোনে জানান, আওয়ামী লীগ সভাপতি আজকের প্রোগ্রাম মুজিববর্ষ উপলক্ষে কিছুই জানায়নি। তাই যুবলীগ পতাকা উত্তোলনে যায়নি।

পতাকা উত্তোলন শেষে জাতীয় পতাকার প্রতি সম্মান প্রদর্শন করা হয়। এর পর পরই জাতির জনকের প্রতিকৃতিে আওয়ামী লীগ, সেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীরা পুস্পস্তবক অর্পণ করে বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা জানান।

এছাড়া সকল নেতাকর্মী ও সমর্থক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্বার শান্তিকামনাসহ দেশ ও জাতির কল্যাণ কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য বিশেষ মোনাজাতের মাধ্যমে প্রার্থনা করা হয়।

অপরদিকে বাইশারীতে অবস্থিত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক সংগঠন, ইসলামিক ফাউন্ডেশন, বাইশারী মডেল নুরানি একাডেমী, বাইশারী আবদুর রহমান ইবনে আউফ (রাঃ) মাদ্ররাসা ও এতিমখানা, টেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্প খতমে কোরআন ও দোয়া মাহফিলের মাধ্যমে জাতির জনকের জন্য বিশেষ মোনাজাত করা হয়।

বাইশারী ইউনিয়ন পরিষদ দিবসটি উপলক্ষে পারিষদবর্গদের নিয়ে ইউপি চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি জাতীয় পতাকা উত্তোলন, খতমে কোরআন, দোয়া মাহফিলের আয়োজন করা হয় এবং জাতির জনকের জন্য ও দেশের শান্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

এছাড়াও জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণের মধ্যদিয়ে গভীর শ্রদ্বা নিবেদন করেন পারিষদ বর্গরা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, বাইশারী, মুজিবর্ষ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + 16 =

আরও পড়ুন