বাইশারীতে পার্বত্যমন্ত্রীর সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে পার্বত্যমন্ত্রী বাবু বীর বাহাদুরের সুস্থতা কামনায় বিভিন্ন মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

রবিবার ৭ জুন বিকালে বাইশারী বাজার সংলগ্ন নুরুল উলুম হাফেজ খানা মসজিদে আছরের নামাজের পর প্রথমে মিলাদ ও পরে মন্ত্রীর সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি এস এনকে রিপনসহ ছাত্রলীগের নেতা কর্মী ও হাফেজ খানার ছাত্র ও শিক্ষক বৃন্দরা।

ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি এসএন কে রিপন বলেন, জেলা ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী আমরা বাইশারী ইউনিয়নের বিভিন্ন মসজিদে মন্ত্রী মহোদয়ের সুস্থতায় কামনায় খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিলের জন্য নির্দেশনা প্রদান করি।

নুরুল উলুম হাফেজ খানায় মোনাজাত পরিচালনা করেন শাহ নুরুদ্দিন দাখিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা মো. আবদুল্লাহ।

অপর দিকে বাইশারী বাজার কেন্দ্রীয় জামে মসজিদে বিকাল ৩টায় ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. রাশেদুল ইসলাম ও সহ সভাপতি তাহের মোরশেদে মন্ত্রীর সুস্থতা কামনায় খতমে কোরআন ও দোয়া মাহফিলের আয়োজন করেন।

এসময় ছাত্রলীগের নেতা কর্মী ছাড়া ও স্থানীয় মুসল্লীরা উপস্থিত ছিলেন। মোনাজাত পরিচালনা করেন ঈমাম ও খতিব হাফেজ মাওলানা মুফতি রিদওয়ানুল হক।

এছাড়া বাইশারী কলেজ ছাত্রলীগ সভাপতি আনিছুর রহমান উত্তর বাইশারী জামে মসজিদে মন্ত্রীর সুস্থতা কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এসময় কলেজ শাখার নেতা কর্মীরা উপস্থিত থেকে বিশেষ মোনাজাত এর মাধ্যমে দোয়া করেন উত্তর বাইশারী জামে মসজিদের খতিব মাওলানা ইরফান আজিজি।

বাইশারী শাহ নুরুদ্দিন দাখিল মাদ্রাসা মসজিদে মাদ্রাসা সুপার মাওলানা নুরুল হাকিম সহ শিক্ষক বৃন্দরা মন্ত্রীর সুস্থতা কামনায় খতমে কোরআন ও দোয়া মাহফিলের আয়োজন করেন।

৮নং ওয়ার্ড সভাপতি হাফিজুর রহমান জিসান বটতলী বাজার জামে মসজিদ এ মন্ত্রীর সুস্থতা কামনায় বিশেষ মোনাজাতের মাধ্যমে দোয়া কামনা করেন।

এছাড়া ও ইউনিয়নে অবস্থিত বিভিন্ন মসজিদ, মন্দির, ক্যাং ও ধর্মীয় উপসানালয়ে মন্ত্রীর সুস্থতা কামনায় প্রার্থনা করা হয় বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

প্রসঙ্গত পার্বত্যমন্ত্রী বাবু বীর বাহাদুর এমপি, করোনাভাইরাস এ আক্রান্ত হয়ে বর্তমানে ঢাকা সম্মিলিত সামরিক হাসপতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তিনি ও সকলের নিকট দোয়া চেয়েছেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পার্বত্যমন্ত্রীর, বাইশারীতে, মিলাদ মাহফিল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 5 =

আরও পড়ুন