বাইশারীতে পুজা উদযাপন কমিটির সাথে তদন্ত কেন্দ্রের ইনচার্জের মতবিনিময়

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে আসন্ন শারদীয় দুর্গাপূজা ২০২০ সুষ্ঠু-সুন্দরভাবে ও স্বাস্থ্যবিধি মেনে উদযাপন এবং সার্বিক নিরাপত্তার পরিকল্পনা নিয়ে বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক এনামুল ভূঁইয়ার আয়োজনে শুক্রবার (১৬ অক্টোবর) বিকাল ৪টায় বাইশারী পূজা মণ্ডপের প্রতিনিধিদের নিয়ে বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের সম্মেলন কক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এনামুল হক ভূঁইয়ার সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাইশারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম বাহাদুর, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আবদুল হামিদ, ক্রীড়া ও পাঠাগার সম্পাদক আবদুর রশিদ পূজা উদযাপন কমিটির সভাপতি সাধন ধর সাধারণ সম্পাদক সুমন চৌধুরী, বটন সাংগঠনিক সম্পাদক উজ্জল দেবনাথ সহ বাইশারী পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ।

সভাপতির বক্তব্যে ইনচার্জ এনামুল হক ভূঁইয়া বলেন, আমাদের পুলিশের পক্ষ থেকে প্রতিটি পূজামণ্ডপ এলাকায় সর্বোচ্চ আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হবে। তিনি আরো বলেন, পূজা মণ্ডপের স্বাস্থ্যবিধি, সামাজিক ও শারীরিক দূরত্ব নিশ্চিত করতে হবে, আলাদা ভাবে বাহির ও প্রবেশ পথ রাখতে হবে, পুলিশ ও আনসারের পাশাপাশি নিজস্ব স্বেচ্ছাসেবক দিয়ে নিরাপত্তা নিশ্চিত করা সহ পূজার নিরাপত্তার সার্বিক বিষয়ে প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 + 20 =

আরও পড়ুন