বাইশারীতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে আ’লীগ সভাপতির ত্রাণ বিতরণ

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে গত ৩ দিনের প্রবল বর্ষণে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর নিজ উদ্যোগে মানবিক সহায়তা হিসেবে ত্রাণ বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৯ জুন) বিকাল ৪টায় দক্ষিণ বাইশারী শাহ মুস্তাফিজুর রহমান হাফেজ খানা ও এতিমখানা মাঠে শতাধিক বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন। ত্রাণ বিতরণকালীন উপস্থিত লোকজনের মাঝে তিনি বলেন, একদিকে করোনাভাইরাস অপরদিকে বন্যার পানিতে মানুষের আহাজারি।

তিনি নিজেই বন্যায় ক্ষতিগ্রস্ত প্রত্যেক পরিবারের ঘরে ঘরে গিয়ে সরজমিনে দেখে এসে হতবাক। তাই তিনি মানবিক সহায়তা হিসেবে তাৎক্ষনিক সামান্য সহযোগিতা নিয়ে জনসাধারনের মাঝে হাজির হয়েছেন। তিনি বিষয়টি স্থানীয় চেয়ারম্যান ও ইউএনওকে অবগত করেছেন বলে জানান।

এছাড়া বন্যার পানিতে ভেঙ্গে যাওয়া বেড়িবাঁধ নির্মাণে মন্ত্রীকে অবগত করবেন বলেও জানান। পাশাপাশি উপস্থিত লোকজনের কাছে অসুস্থ পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর এমপি মহোদয়ের সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) মো. লিয়াকত আলী সহ গণমাধ্যম কর্মী ও আওয়ামী লীগ এর নেতাকর্মীরা।

উল্লেখ্য গত ৩ দিন টানা বর্ষনের প্রথম দিনে পানিবন্দী মানুষের মাঝে নারিচ বুনিয়া গ্রামে আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর নিজ উদ্যোগে রান্না করা খাবারও বিতরণ করেছিলেন। তার এই মানবিক সহায়তায় জনসাধারণ কিছুটা হলেও স্বস্তির নিঃশ্বাস ফেলেছে বলে জানান ৮ নং ওয়ার্ড ইউপি সদস্য মো. আবদুর রহিম।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ত্রাণ বিতরণ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 − two =

আরও পড়ুন