বাইশারীতে যথাযোগ্য মর্যাদায় ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে যথাযোগ্য মর্যাদায় ও নানা আয়োজনের মধ্যদিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে সকাল ৮ টার সময় বাংলাদেশ আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠন বাইশারী বাজারস্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুরের নেতৃত্বে।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মংথোয়াইলা মার্মা, যুবলীগ সভাপতি আবুল কালাম, কৃষকলীগ সভাপতি আবু জাফর, সেচ্ছাসেবকলীগ সভাপতি বাবুল হোসেন, শ্রমিকলীগ সভাপতি উছাথোয়াই চাক, ছাত্রলীগ সভাপতি এস এনকে রিপন‘সহ দলীয় নেতাকর্মী ও সমর্থকেরা।

পতাকা উত্তোলন শেষে জাতীয় পতাকার প্রতি সম্মান প্রদর্শন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এর মধ্যদিয়ে জাতির পিতার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এছাড়াও জাতির পিতার জন্য বিশেষ মোনাজাতের মাধ্যমে প্রার্থনা করা হয়।

অপরদিকে বাইশারী শাহ নুরুদ্দীন দাখিল মাদ্রাসা দিবসটি উপলক্ষে কোরআন খতম, মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এছাড়া মিলাদ মাহফিল শেষে মাদ্রাসা সুপার মওলানা নুরুল হাকিমের নেতৃত্বে শিক্ষক শিক্ষিকা, ছাত্র ছাত্রীদের নিয়ে বিশেষ মোনাজাত এর মাধ্যমে জাতির জনকের জন্য প্রার্থনা করা হয়।

এছাড়া বাইশাী উচ্চবিদ্যালয় ও কলেজ বাইশারী বালিকা বিদ্যালয়, বাইশারী সরকারি প্রাথমিক বিদ্যালয়‘সহ নানা বিদ্যালয়ে দিবসটি যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: জাতীয় শোক দিবস, নাইক্ষ্যংছড়ি, বঙ্গবন্ধু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন