বাইশারীতে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালন

fec-image

বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার বাইশারীতে বাংলাদেশ আওয়ামী লীগ বাইশারী ইউনিয়ন শাখার উদ্যোগে যথাযোগ্য রাষ্ট্রীয় মর্যাদায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগ বাইশারী ইউনিয়ন শাখার সভাপতি জাহাংগীর আলম বাহাদুরের নেতৃত্বে সকাল আটটার সময় বাইশারী বাজারস্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

এর পরপরই আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠন জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে লাখো শহীদদের প্রতি ও জাতির জনকের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করেন।

এসময় উপস্থিত ছিলেন বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর , যুবলীগ সভাপতি আবুল কালাম, কৃষকলীগ সভাপতি আবু জাফর, সেচ্চাসেবক লীগ সভাপতি বাবুল হোসেন, শ্রমিকলীগ সভাপতি উচাথোয়াই চাক, ছাত্রলীগ সভাপতি এস এন কে রিপন সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

এছাড়াও সকাল সাড়ে আটটায় দলীয় কার্যালয় থেকে শোভাযাত্রার মাধ্যমে স্থানীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে স্বাধীনতার বীর শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করেন।

অপরদিকে বাইশারী ইউনিয়ন পরিষদ, বাইশারী উচ্চবিদ্যালয় ও কলেজ, বাইশারী বালিকা উচ্চবিদ্যালয়, বাইশারী শাহ নুরুদ্দীন দাখিল মাদ্রাসা, বাইশারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাগণ শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে স্বাধীনতার বীর শহীদের প্রতি সমবেদনা ও গভীরভাবে বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 3 =

আরও পড়ুন