বাইশারীতে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

fec-image

বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার বাইশারীতে যথাযোগ্য রাষ্ট্রীয় মর্যাদায় মহান বিজয় দিবস ১৬ ডিসেম্বর পালন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ সকাল ৮ টার সময় অঙ্গ ও সহযোগী সংগঠন বাইশারী বাজারস্থ দলীয় কার্যলয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এর পর পরই শোভাযাত্রা সহ স্থানীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে বিজয় অর্জনকারী লাখো শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ও অঙ্গ সংগঠন সকাল সাড়ে আটটার সময় দলীয় কার্যলয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে মিছিল সহকারে স্থানীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে বীর শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন।

বাইশারী ইউনিয়ন পরিষদ ভবনে জাতীয় পতাকা উত্তোলন ও পরিষদ চেয়ারম্যান মো. আলম কোম্পানির নেতৃত্বে পরিষদ সদস্য, সদস্যা, সচিব, উদ্যোক্তা সহ স্থানীয় লোকজন সহ শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে বীর শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন।

বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্র ইনচার্জের নেতৃত্বে পুলিশেে র একটি চৌকসদল পুষ্পস্তবক অর্পণ ও সালামের মাধ্যমে বীর শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন।

বাইশারী শাহ নুরুলদীন দাখিল মাদ্রাসার সুপার মাওলানা নুরুল হাকিম এর নেতৃত্বে ছাত্র শিক্ষকদের নিয়ে শোভা যাত্রা সহকারে স্থানীয় শহীদ মিনারে ফুল দিয়ে বীর শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করেন।

বাইশারী বালিকা উচ্চবিদ্যালয় প্রধান শিক্ষক হাছানের নেতৃত্বে শিক্ষক ছাত্র ছাত্রী অভিবাবকদের নিয়ে শোভা যাত্রা সহকারে স্থানীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করেন।

বাইশারী সরকারী প্রাথমিক বিদ্যালয় যথাযথ রাষ্ট্রীয় মার্যাদায় প্রধান শিক্ষক রুবায়েদ নাহিদ নুর এর সভাপতিত্বে শোভা যাত্রা সহকরে ছাত্র ছাত্রী ও শিক্ষক শিক্ষিকাদের নিয়ে স্থানীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে বীর শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন শেষে আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আলম কোম্পানি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আলহাজ্ব মো. কামাল হোসাইন, নাইক্ষংছড়ি প্রেসক্লাবের আহ্বায়ক আবদুল হামিদ, সদস্য সাংবাদিক মো. শাহীন প্রমুখ।

আলোচনা সভা শেষে ছাত্র ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়া বিদ্যালয়ের পক্ষ থেকে নবনির্বাচিত চেয়ারম্যান আলম কোম্পানিকে পুনরায় নির্বাচিত হওয়ায় সংবর্ধনা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − 6 =

আরও পড়ুন