parbattanews

বাইশারীতে যথাযোগ্য মার্যাদায় স্বাধীনতা দিবস পালন

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে যথাযোগ্য রাষ্ট্রীয় মার্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন করা হয়েছে।

মঙ্গলবার(২৬ মার্চ) দিবসটি উপলক্ষে সকাল ৮টায বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুরের নেতৃত্বে দলীয় কার্যলয়ে জাতীয় ও দলীয় পতাকা এবং অঙ্গ সংগঠনের পতাকা উত্তোলন করা হয়।

দলীয় পতাকা উত্তোলন শেষে র‌্যালি সহকারে স্থানীয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণের মধ্য দিয়ে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবনির্বাচিত উপজেলা পরিষদ ভাইস চেয়াম্যান বাবু মংলা মার্মা। এসময় বিশেষ অতিথি ছিলেন বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আলম কোম্পানী।

এরপরই বাইশারী ইউনিয়ন পরিষদ: ইউনিয়ন পরিষদের সচিব শাহাজাহানের নেতৃত্বে ইউপি সদস্যদের নিয়ে স্থানীয় শহীদ মিনারে ফুল দিয়ে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানান।

পুলিশের বাইশারী তদন্ত কেন্দ্র: সহকারী ইনচার্জ মাঈনুদ্দিনের নেতৃত্বে একটি চৌকস দল স্থানীয় শহীদ মিনারে ফুল দিয়ে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

বাইশারী উচ্চ বিদ্যালয় ও কলেজ: অধ্যক্ষ হরিকান্ত দাশের নেতৃত্বে শিক্ষক শিক্ষিকা ছাত্র-ছাত্রীরা পুষ্পমাল্য অর্পণ করে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানান।

বাইশারী শাহ নুরুদ্দিন দাখিল মাদ্রাসা: সুপার মাওলানা নুরুল হাকিমের নেতৃত্বে শিক্ষক-শিক্ষিকা ছাত্র-ছাত্রীরা পুষ্পমাল্য অর্পণ করে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

বাইশারী বালিকা উচ্চ বিদ্যালয়: অধ্যক্ষ হাসান আলীর নেতৃত্বে পুষ্পমাল্য অর্পণ করে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানান।

বাইশারী সরকারি প্রাইমারী বিদ্যালয়: প্রধান শিক্ষক আলহাজ্ব কামাল হোসেনের নেতৃত্বে শিক্ষক-শিক্ষিকা ছাত্র-ছাত্রীরা পুষ্পমাল্য অর্পণ করে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

বাইশারী ইসলামী আদর্শ বালিকা দাথিল মাদরাসা: সুপার মাওলানা রফিকুল ইসলামের নেতৃত্বে ছাত্রী ও শিক্ষক, শিক্ষিকারা শহীদ মিনারে ফুল দিয়ে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানান।

বাইশারী মডেল নূরানী একাডেমী পরিচালক মো. আব্দুর রশিদের নেতৃত্বে শিক্ষক-শিক্ষিকা এবং ছাত্র-ছাত্রীরা শহীদ মিনারে ফুল দিয়ে গভীর শ্রদ্ধা জানান।

টেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্প সহকারী ব্যবস্থাপক সুশিল চাকমার নেতৃত্বে সমাজ সংগঠক ও পাড়াকর্মী এবং শিক্ষার্থীরা ফুল দিয়ে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানান।

এছাড়া বাইশারী ইউনিয়নে অবস্থিত করলিয়ামুরা, লম্বাবিল, তুফান আলী পাড়া, নারিচবুনিয়া, আলী মিয়া পাড়া, সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন সামাজিক সংগঠন নিজ নিজ এলাকার শহীদ মিনারে ফুল দিয়ে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

Exit mobile version