বাইশারীতে ৩৫০ জন দুস্থদের মাঝে চাাউল বিতরণ

fec-image

বান্দবানের নাইক্ষংছড়ি উপজেলার বাইশারীতে করোনাভাইরাস জনিত উদ্ভুত পরিস্থিতি মোকাবেলায় দুস্থ, দরিদ্র, কর্মহীন মানুষের মাঝে পার্বত্যচট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের বিশেষ বরাদ্দকৃত প্রকল্প কর্মসূচির আওতায় প্রধানমন্ত্রীর বিশেষ উপহার হিসেবে ৩৫০ জন মানুষের মাঝে ১০ কেজি করে চাউল বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৫ জুন) বিকাল ৩টায় বাইশারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে এসব চাউল বিতরণ করা।

পার্বত্য বান্দরবান জেলা পরিষদের বাস্তবায়নে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য বাবু ক্যানওয়ান চাক, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বাবু মংলা মার্মা, বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আলম কোম্পানি, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর, উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি মো. আবদুস সাত্তার, শ্রমিক লীগ সভাপতি মো. জহির উদ্দীন, যুবলীগ সাধারণ সম্পাদক আলি হোসাইন, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি এস এন কে রিপন সহ ইউনিয়ন নেতা কর্মীরা।

জেলা পরিষদ সদস্য বাবু ক্যানওয়ান চাক বলেন, প্রধানমন্ত্রীর বিশেষ উপহার হিসেবে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বাবু বীর বাহাদুর এমপির পক্ষ থেকে ইতিমধ্যে উপজেলার আরও ২টি ইউনিয়ন দৌছড়ি ও সদর ইউনিয়নে বিতরণ করা হয়েছে। এছাড়াও সোনাইছড়ি এবং ঘুমধুম ইউনিয়নে ও বিতরণ করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন