বাঘাইছড়িতে কাচালং বালিকা উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

fec-image

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সনামধন্য ও একমাত্র বালিকা উচ্চ বিদ্যালয় কাচালংয়ে এসএসসি ২০২২ পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সকাল ১০টায় বিদ্যালয়ের নিজেস্ব অডিটরিয়ামে এই অনুষ্ঠান সম্পন্ন করা হয়।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. আলী হোসেনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা আক্তার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঘাইছড়ি পৌর মেয়র জমির হোসেন, বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন খান, ৮ নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর রুবেল চাকমা, সংরক্ষিত নারী কাউন্সিলর জান্নাতুল ফেরদৌসসহ বিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষিকা ও ছাত্রীগণ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ভদ্রসেন চাকমা। এসময় তিনি জানান, এবার তিন বিভাগের ৬১ জন ছাত্রী বোর্ড পরীক্ষায় অংশ নিতে যাচ্ছে।

অনুষ্ঠানে বক্তারা বলেন, উপজেলার একমাত্র বালিকা বিদ্যালয় হিসেবে দীর্ঘদিন ধরে সুনামের সহিত তার কৃতিত্ব ধরে রেখেছে আগামীতেও এর ধারা অব্যাহত থাকবে। পরে বিদায়ী ছাত্রীদের মাঝে কলম ও ফাইল বিতরণ করা হয়। ছাত্রীদের পক্ষ থেকেও প্রতিষ্ঠানকে উপহার প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: এসএসসি, কাচালং বালিকা উচ্চ বিদ্যালয়, পরীক্ষার্থী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন